আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এ বীরেন্দ্র শেবাগকে দলের কোচ করতে চান এই ফ্র্যাঞ্চাইজি, দেওয়া হয়েছিল কোটি টাকার প্রস্তাব !!

Published on:

WhatsApp Group Join Now

IPL 2025: বিশ্বের সবচেয়ে বড় লিগ বলা হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণের জন্য ইতিমধ্যেই সমস্ত দল তাদের প্রস্তুতি শুরু করেছে। এই সময়ে একটি দল সম্পর্কে বলা হচ্ছে, দল এবার কোচ বদল করতে পারে। এমন পরিস্থিতিতে ভারতীয় কিংবদন্তি বীরেন্দ্র শেবাগকে আইপিএল দল নতুন কোচ করতে পারে বলে জল্পনা চলছে। এছাড়াও, অন্যান্য ভারতীয় অভিজ্ঞ খেলোয়াড়দের সম্পর্কেও বলা হচ্ছে যে দল তাদের কোচ করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেবাগ তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে কোটি ভক্তের মন জয় করেছেন। প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সম্পর্কে জল্পনা রয়েছে যে আইপিএল দল পাঞ্জাব কিংস তাকে আবারও তার দলের সমর্থন কর্মীদের অন্তর্ভুক্ত করতে পারে এবং আইপিএল 2025 এর আগে তাকে দলের প্রধান কোচ করতে পারে।

বর্তমানে ট্রেভর বেলিস পাঞ্জাবের কোচ, বলা হচ্ছে আগামী আসরের (IPL 2025) আগে তাকে প্রধান কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে, এই সময়ে পাঞ্জাব তার দলে ভারতীয় কোচ যোগ করতে পারে বলে আলোচনা চলছে। যার মধ্যে বীরেন্দর শেবাগের নাম সবচেয়ে এগিয়ে রয়েছে।

Virender Sehwag, Sa Vs Ind, Ipl 2025
Virender Sehwag

আমরা যদি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেবাগের পরিসংখ্যান দেখি, আইপিএলে তার পরিসংখ্যানও দুর্দান্ত। 104টি আইপিএল ম্যাচে 104 ইনিংসে ব্যাটিং করে 27.56 গড়ে 2728 রান করেছেন। এই সময়ের মধ্যে, ভারতীয় কিংবদন্তি বীরেন্দ্র শেবাগ ১৬টি হাফ সেঞ্চুরি ও ২টি সেঞ্চুরি করেছেন। তার ১২২ রানের ইনিংসটি আইপিএলে তার সবচেয়ে বড় ইনিংস।

আমরা যদি বীরেন্দ্র শেবাগের কথা বলি, তিনি এর আগেও পাঞ্জাব কিংস দলের অংশ ছিলেন, তিনি দলে ব্যাটসম্যান হিসেবে খেলেছেন এবং দলের মেন্টরও হয়েছেন। ভক্তরা বলছেন, তিনি দলে যোগ দিলে পাঞ্জাব কিংসের পারফরম্যান্সের উন্নতি হতে পারে।

Read More: IPL 2025: মুম্বাই ছাড়াও পরবর্তী IPL- এ এই ৩ দলের অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, তালিকায় রয়েছে বিরাট কোহলির দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.