আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

১৫০ রান করেও বাদ সরফরাজ !! রাগ করে যোগ দিলেন পাকিস্তান দলে

Published on:

WhatsApp Group Join Now

শুভমান গিল ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ঘাড় শক্ত হওয়ার কারণে অংশ নিতে পারেননি, যার কারণে ভারতকে তার পুরো ব্যাটিং অর্ডার পরিবর্তন করতে হয়েছিল। শুভমানের জায়গায় সরফরাজ খান প্লেয়িং ইলেভেনে জায়গা পেলেও বিরাট কোহলির জায়গায় তাকে ৪ নম্বরে ব্যাট করার সুযোগ দেওয়া হয়। সরফরাজও এই সুযোগের পুরো সদ্ব্যবহার করেন। কিন্তু এখন তাদের নিয়ে বড় ধরনের দাবি করা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অন্যান্য ভারতীয় ব্যাটসম্যানদের মতো, সরফরাজ খানও নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ফ্লপ প্রমাণ করেছিলেন । ৯ বলে খাতা না খুলেই আউট হয়ে যান তিনি। কিন্তু দ্বিতীয় ইনিংসে সব কাজ সেরে ফেলেন সরফরাজ। ডানহাতি এই ব্যাটসম্যান ১৯৫ বলে ১৮ চার ও ৩ ছক্কায় ১৫০ রান করেন। তবে এখন বলা হচ্ছে দ্বিতীয় টেস্টে শুভমান গিল ফিরলেও সরফরাজ বাদ পড়বেন।

পুনে টেস্ট থেকে সরফরাজ খান বাদ পড়ার খবরের পর , একটি পোস্ট ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দাবি করা হচ্ছে যে তিনি পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন। প্রমাণ হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে সরফরাজের নামও নিবন্ধিত দেখানো হচ্ছে।

Img 20241022 173551 54032412760782983257, , ১৫০ রান করেও বাদ সরফরাজ !! রাগ করে যোগ দিলেন পাকিস্তান দলে

কিন্তু আমরা আপনাকে বলি যে এই দাবিটি মিথ্যা। পাকিস্তানের হয়ে খেলা সরফরাজের পুরো নাম সরফরাজ নওয়াজ মালিক এবং তিনি বহু দশক আগে পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলেছিলেন।

২৬ বছর বয়সী সরফরাজ খান ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করার পর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ফরম্যাটে ভারতের হয়ে অভিষেক হয় । এখন পর্যন্ত খেলা ৪টি টেস্ট ম্যাচের ৭টি ইনিংসে তিনি ৫৮.৩৩ গড়ে ৩৫০ রান করেছেন, যার মধ্যে ১টি সেঞ্চুরি এবং ৩টি হাফ সেঞ্চুরি রয়েছে।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.