আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

SA vs IND: ভারতীয় দলে জায়গা পাকা সরফরাজ খানের, রোহিত-কোহলিদের আগেই প্রোটিয়াদের বিরুদ্ধে জুড়ে দিলেন শতরান !!

Published on:

WhatsApp Group Join Now

SA vs IND: সরফরাজ রঞ্জি ট্রফি মৌসুমে তার রানের ধারা অব্যাহত রাখেন। সাম্প্রতিক বছরগুলিতে টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান হিসাবে তার আধিপত্য অতুলনীয়। 26 বছর বয়সে, তিনি অসাধারণ দক্ষতা দেখিয়েছিলেন, 41টি প্রথম-শ্রেণীর ম্যাচে 71.70 গড়ে 3657 রান করেছিলেন। দক্ষিণ আফ্রিকা এ-এর বিপক্ষে তার সাম্প্রতিক হাফ সেঞ্চুরি তার শক্তিকে আরও শক্তিশালী করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মাত্র 61 ইনিংসে 13টি সেঞ্চুরি এবং 10টি হাফ সেঞ্চুরির দুর্দান্ত স্কোর সহ, সরফরাজ ধারাবাহিকভাবে প্রতি 2.65 ইনিংসে 50 রানের স্কোর ছুঁয়েছেন। দক্ষিণ আফ্রিকায় ওডিআই চলাকালীন রুতুরাজ আঙুলে চোট পেয়ে দেশে ফিরছেন বলে জানা গেছে। রুতুরাজ 2 ম্যাচে মাত্র 9 রান করেছেন। পিটিআইকে উদ্ধৃত করে একটি সূত্র জানিয়েছে, কব্জি ভাঙার কারণে দুই টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন রতুরাজ গায়কওয়াদ।

SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন না বিরাট কোহলি, এই কারণে ফিরে আসলেন দেশে !!

Sarfraz Khan , Sa Vs Ind
Sarfraz Khan

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এখনও এই খবর নিশ্চিত করেনি। তবে শিগগিরই নতুন বদলির ঘোষণা দেওয়া হবে। লাল বলের ক্রিকেটে সরফরাজের ভালো পারফরম্যান্স শেষ পর্যন্ত ভারতীয় দলে জায়গা নিশ্চিত করতে পারে। দ্রুত-আগুনের ব্যারেলের আঘাতে, তিনি ইতিমধ্যেই নিজের একটি বিশাল উপকার করেছিলেন।

অতীতে, সরফরাজ সুনীল গাভাস্কার এবং ওয়াসিম জাফরের মত সমর্থন পেয়েছেন। চলতি বছর ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সফরে সরফরাজকে দল থেকে বাদ দেওয়ার পর তারা তার সমালোচনা করে। সরফরাজ দেশের মধ্যে তার ট্র্যাক রেকর্ড প্রকাশ করে একটি ইনস্টাগ্রাম গল্পও শেয়ার করেছেন। আকাশ চোপড়া তার উদ্বেগ প্রকাশ করতে টুইটারে গিয়েছিলেন যে সরফরাজ খানকে শুধুমাত্র প্রথম-শ্রেণীর ক্রিকেটে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য স্মরণ করা হয় তবে ভারতের প্রতিনিধিত্ব করার সুযোগ নেই।

চোপড়া আশা করেন যে এটি ঘটবে না এবং নির্বাচনে জয়ী হওয়ার জন্য সরফরাজকে কী করতে হবে সে সম্পর্কে স্পষ্ট যোগাযোগের গুরুত্বের ওপর জোর দেন। তিনি আরও আলোচনা করেছেন যে এই স্পষ্টতা ছাড়া, প্রথম-শ্রেণীর ক্রিকেটের সারমর্ম, ভারতীয় ক্রিকেটের ভিত্তিকে ক্ষুণ্ন করা যেতে পারে।

SA vs IND: হঠাৎ দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বাদ পড়লেন ঈশান কিষান, দলে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

About Author

Leave a Comment

2.