আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: “আমার কোনো আশা নেই…”, ভারত-বাংলাদেশ সিরিজে সুযোগ পাওয়া নিয়ে সংশয়ে রয়েছেন এই তরুণ ব্যাটসম্যান, ভালো পারফরমেন্স সত্ত্বেও সুযোগ দিচ্ছেন না গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs BAN: গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ার পর, একটি নতুন মোড়ের দিকে যাচ্ছে ভারত। তাঁর কোচিংয়ে তরুণ খেলোয়াড়দের দলে সুযোগ পাবার সম্ভাবনা আছে। শ্রীলঙ্কা সফরের সময়ও কিছু তরুণ খেলোয়াড় খেলার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও সুযোগ পাওয়া নিয়ে চিন্তিত ভারতীয় ব্যাটসম্যান সরফরাজ খান (Sarfaraz Khan)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ও T20 সিরিজের জন্য ভারতের স্কোয়াড ঘোষণার আগেই সরফরাজের (Sarfaraz Khan) আশা একেবারেই ভেঙ্গে গেছে। এই বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক করেন সরফরাজ খান। এই জায়গায় পৌঁছানোর জন্য অনেক পরিশ্রম করেছেন সরফরাজ।

তবে অভিষেক সিরিজের পরই মনে হয়েছিল যে সরফরাজের জন্য টিম ইন্ডিয়ার দরজা খুলে গেছে। ঘরোয়া ক্রিকেটে রেকর্ডধারী সরফরাজ ডেভিউ ম্যাচের দুই ইনিংসেই অর্ধশতক করেছিলেন। এরপর নিজের তৃতীয় ম্যাচেও হাফ সেঞ্চুরি করেন তিনি। চমৎকার পরিসংখ্যান সত্ত্বেও ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) টেস্ট সিরিজে বাছাই নিয়ে চিন্তিত তিনি।

Sarfaraz Khan, Ind Vs Ban
Sarfaraz Khan

ভারত-বাংলাদেশ (IND vs BAN) সিরিজে নিজের বাছাই প্রসঙ্গে সরফরাজ (Sarfaraz Khan) বলেন, “আমার কোনো প্রত্যাশা নেই…তবে সুযোগ পেলে প্রস্তুত থাকব। এই আমি সবসময় কি করেছি এবং আমি এটি পরিবর্তন করার কোন কারণ দেখি না !”

ভারত-বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ২ টেস্ট ম্যাচের সিরিজ শুরু হবে ১৯ সেপ্টেম্বর। এই সিরিজে রোহিত শর্মা এবং বিরাট কোহলি বিশ্রাম পেতে পারেন। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দিক থেকে এই সিরিজটি ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। এখন দেখার বিষয় সরফরাজ খান টিম ইন্ডিয়াতে জায়গা পান কি না।

সরফরাজ খান (Sarfaraz Khan) এখনও পর্যন্ত ভারতের হয়ে ৩টি টেস্ট ম্যাচে ৫০-এর দুর্দান্ত গড়ে ২০০ রান করেছেন। এছাড়া নিজের প্রথম শ্রেনীর ক্যারিয়ারে ৪৮টি ম্যাচে ৬৮.৫ গড়ে ৪১১২ রান করতে সক্ষম হয়েছেন সরফরাজ খান।

আরও পড়ুন। IND vs BAN: ভারত বাংলাদেশের টেস্ট সিরিজে জায়গা পাবেন না আইয়ার ও রাহুল, তাদের জায়গায় খেলবেন এই দুই তরুণ ম্যাচউইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.