আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের ক্যারিয়ার বাঁচাতে টিম ইন্ডিয়ার জয় আটকে রেখেছিলেন সঞ্জু স্যামসন !! লাইভ ম্যাচে করলেন এমনই খারাপ কাজ

Published on:

WhatsApp Group Join Now

ভারত-বাংলাদেশের মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি গোয়ালিয়রে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারত প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় এবং অতিথি দলকে সস্তায় বাদ দেয়, এর পরে টিম ইন্ডিয়ার জয় নিশ্চিত বলে মনে হয়। কিন্তু ইতিমধ্যে, সঞ্জু স্যামসন তার একটি সস্তা অভিনয় দিয়ে কোটি কোটি ভারতীয় ক্রিকেট ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছেন। আমাদের এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাক।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিপক্ষে ১২৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা দারুণ করে ভারত। প্রথম উইকেটে মাত্র ১১ বলে ২৫ রানের জুটি গড়েছিলেন সঞ্জু স্যামসন ও অভিষেক শর্মা। দুজনেই ভালো ছন্দে আছে বলে মনে হলো। বিশেষ করে চার ও ছক্কায় কারবার করছিলেন অভিষেক শর্মা। কিন্তু তারপর একটি ভুলের কারণে উইকেট হারাতে হয় তাকে। অভিষেককে বরখাস্ত করার পিছনে সঞ্জু (সঞ্জু স্যামসন) এরও হাত ছিল, যার কারণে তিনি প্রচুর সমালোচনার মুখোমুখি হচ্ছেন।

আসলে দ্বিতীয় ওভারের শেষ বলে সঞ্জু স্যামসন হালকা হাতে মিডউইকেটের দিকে তাসকিন আহমেদের বল খেলেন। অভিষেক শর্মা সিঙ্গেল নিতে এগিয়ে গেলেও সঞ্জু কোনো ডাক দেননি। এমন পরিস্থিতিতে রান আউট হন অভিষেক। প্যাভিলিয়নে ফেরার আগে ৫ বলে ১৫ রান করেন তরুণ এই ব্যাটসম্যান। একই ওভারে একটি ছক্কা ও দুটি চার মারেন তিনি। অভিষেক যদি রান আউট না হতেন, তাহলে তিনি অবশ্যই বিশাল ইনিংস খেলতেন এবং ভারত অনেক ওভার আগেই জিততে পারত।

Img 20241005 145343 3923592280068298953, , নিজের ক্যারিয়ার বাঁচাতে টিম ইন্ডিয়ার জয় আটকে রেখেছিলেন সঞ্জু স্যামসন !! লাইভ ম্যাচে করলেন এমনই খারাপ কাজ

টস জিতে প্রথমে বোলিং করা ভারতের পক্ষে সঠিক প্রমাণিত হয়েছে। ১৯.৫ ওভারে মাত্র ১২৭ রান করে পুরো বাংলাদেশ দল অলআউট হয়ে যায়। আরশদীপ সিং ও বরুণ চক্রবর্তী ৩টি করে উইকেট নেন। তারা ছাড়াও হার্দিক পান্ড্য, ওয়াশিংটন সুন্দর এবং অভিষেককারী মায়াঙ্ক যাদবও ১টি করে সাফল্য পেয়েছেন।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান করেন মেহেদি হাসান মিরাজ। তিনি ৩২ বলে ৩৫ রান করেন। একই সময়ে, খবর লেখা পর্যন্ত ১০ ওভারে ভারতের স্কোর ১০৬/৩ হয়ে গেছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.