আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: শ্রীলঙ্কা সফরে ফ্লপ হওয়ার পর ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিলেন সঞ্জু স্যামসন, এই খেলায় করতে চলেছেন অভিষেক !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত বনাম শ্রীলঙ্কার সদ্য সমাপ্ত সিরিজে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসনের (Sanju Samson) পারফরম্যান্স তেমন ভালো ছিল না। ৩ ম্যাচের T20 সিরিজ চলাকালীন, প্রথম ২ ম্যাচে ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন সঞ্জু। কিন্তু উভয় ম্যাচেই ভক্তদের নিরাশ করে শূন্য রানে আউট হয়েছেন সঞ্জু স্যামসন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সেইজন্য এখন অনেক ভারতীয় সমর্থকরা বলছেন যে সঞ্জুকে আসন্ন সিরিজে জায়গা দেওয়া হবে না। এরই মধ্যে তার একটি ভিডিও সামনে এসেছে, যেখানে সঞ্জুকে ফুটবল খেলতে দেখা যাচ্ছে। টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন বর্তমানে ছুটিতে রয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সদ্য সমাপ্ত T20 সিরিজে বাজেভাবে ফ্লপ করেছেন তিনি।

আর অনেকের মতে বাংলাদেশের বিপক্ষে T20 সিরিজের বাইরে থাকতে পারেন সঞ্জু স্যামসন। তবে, এসবের মাঝেই বাস্কেটবল কোর্টে ফুটবল খেলতে দেখা যায় সঞ্জকে। সঞ্জু স্যামসনের ফুটবল খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। সেইজন্য সঞ্জু স্যামসন আজকাল ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

আসন্ন সিরিজে সঞ্জুর (Sanju Samson) জায়গা পাওয়া নিয়ে ভক্তদের বিশ্বাস, ভারতীয় দলের নির্বাচকরা তাকে ভারত বনাম বাংলাদেশের সিরিজে আরেকটি সুযোগ দিতে পারেন। তবে সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় সঞ্জু স্যামসনের (Sanju Samson) পারফরম্যান্স বিস্ময়কর।

সঞ্জু স্যামসন নিজের চমৎকার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। ওডিআই ফরম্যাটে ১৬ ম্যাচের ১৪ ইনিংসে ৫৬.৭ গড়ে ৫১০ রান করেছেন তিনি। এই সময়ে তিনি ৩টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন। T20 ফরম্যাটে ৩০ ম্যাচের ২৬ ইনিংসে ৪৪৪ রান করার পাশাপশি এই ফরম্যাটে তিনি দুটি হাফ সেঞ্চুরিও করেছেন।

আরও পড়ুন। Sanju Samson: “গত তিন-চার মাস…”, T20 বিশ্বকাপ জয়ের পরেও সন্তুষ্ট নন সঞ্জু স্যামসন, আগারকার ও BCCI-কে নিশানায় রেখে করলেন বড় মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.