আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে আশাহত সঞ্জু স্যামসন, দিলেন পারি এই দেশের হয়ে ক্রিকেট খেলতে !!

Updated on:

WhatsApp Group Join Now

Sanju Samson: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। ইফতার পরের ম্যাচেও অস্ট্রেলিয়া দলকে (২-০) ব্যবধানে পরাজিত করে সিরিজ জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Sanju Samson
Sanju Samson

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। এরই মাঝে সঞ্জু স্যামসন (Sanju Samson) কে নিয়ে উঠে আসলো বড় খবর, অন্য দেশের হয়ে খেলতে চলেছেন ক্রিকেট। বিস্তারিত নিম্নে ব্যাখ্যা করা হলো।

Sanju Samson
Sanju Samson

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় হলেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। তার মধ্যে লুকিয়ে রয়েছে অনেক প্রতিভা। যেটা কোন না কোন সময় তার ব্যাটিং দক্ষতাই প্রমাণ করে দেখিয়েছেন। কিন্তু তাতেও তার কোন লাভ হয়নি। খুবই দুর্দান্ত পারফরমেন্স করার সত্ত্বেও ভারতীয় ক্রিকেট বোর্ডের চোখে সব সময়ই বিরক্তের একজন প্লেয়ার সঞ্জু। আসলে এখানে বিরক্ত কর খেলোয়াড় বলা হয়েছে কারণ, সঞ্জুর (Sanju Samson) মধ্যে প্রতিভা থাকলেও বারংবার বিসিসিআই খুব একটা সুযোগ দেন নি নিজেকে প্রমাণ করার জন্য। যেটা আমরা ২০২৩ এশিয়া কাপ এবং বিশ্বকাপেও দেখেছি।

শুধু তাই নয় এমনি সিরিজেও তাকে খুব একটা সুযোগ দেওয়া হয় না। পাশাপাশি তাকে দলে সুযোগ দিলেও খেলার সৌভাগ্য হয়না সঞ্জুর। বিসিসিআইয়ের এমন ধরনের বাজে আচরণে এবার সঞ্জু খুবই দুঃখ পেলেন। আমরা সকলেই জানি যে কিছুদিন আগে একটি মিথ্যা তথ্য ছড়ানো হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যেটাতে বলা হয়েছিল অন্য দেশের হয়ে ক্রিকেট খেলতে চলেছে সঞ্জু। আর সেই মিথ্যে খবর গোটা নেট দুনিয়া তোলপাড় করে দিয়েছিল।

Sanju Samson
Sanju Samson

কিন্তু এবার যেটা ঘটতে চলেছে সেটা শুনে আপনাদের চোখ কপালে উঠবে। আসলে একটি গোপন সূত্রের খবরে জানা গিয়েছে বিসিসিআইয়ের উপর খুদ্ধ হয়ে সঞ্জু এবার অন্য দেশের হয়ে খেলবেন। আসলে সঞ্জুর ইচ্ছা সে আন্তর্জাতিক ম্যাচ খেলুক সে যেই দেশেরই হয়ে হোক না কেন। তাই এবার সূত্রের খবরে জানা গিয়েছে সে পাকাপাকি ভাবে আয়ারল্যান্ড দেশের হয়ে প্রতিনিধিত্ব দেবেন। সূত্রের খবরে এটাও জানা গিয়েছে যে ২০২৩ বিশ্বকাপের পরেই রওনা দেবেন আয়ারল্যান্ডের উদ্দেশ্যে। আর সেখানেই বাঁধবেন নতুন করে ঘর।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.