আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভাগ্য খুলে গেলো সঞ্জু সামসনের, পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন T20 বিশ্বকাপের প্রথম ম্যাচ !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024), রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয় দিয়ে শুরু করেছে, এখন ভারতীয় দল ৯ জুন পাকিস্তানের সাথে তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে। ভক্তরা অধীর আগ্রহে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) ম্যাচের জন্য অপেক্ষা করছেন, এদিকে, সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন (Sanju Samson) পরবর্তী ম্যাচে দলে খেলতে পারবেন না এগারোতে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সঞ্জু স্যামসন (Sanju Samson) ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪ ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারে। বলা হচ্ছে, আয়ারল্যান্ডের বিপক্ষে খেলায় ঋষভ পন্ত (Rishabh Pant) ব্যাট করতে গিয়ে বেশ কয়েকটি বলে আঘাত পেয়েছিলেন, যার কারণে তাকে সমস্যায় পড়তে দেখা গেছে। এমন পরিস্থিতিতে, টিম ম্যানেজমেন্ট তাকে দলে জায়গা দিয়ে কোনও ঝুঁকি নিতে চাইবে না এবং সঞ্জু স্যামসন উইকেটরক্ষক হিসাবে ভারতীয় দলে জায়গা পেতে পারেন।

T20 World Cup 2024: Sanju Samson
Sanju Samson

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের বর্তমান ফর্ম চিন্তার বিষয়। সঞ্জু স্যামসন, শক্তিশালী খেলোয়াড় যিনি IPL ২০২৪-এর প্রাথমিক পর্বে ভাল পারফরম্যান্স করেছিলেন, ফাইনাল ম্যাচগুলিতে তার নাম অনুসারে পারফর্ম করতে পারেননি। ১ জুন বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও তার ব্যাট পুরোপুরি শান্ত ছিল, যার কারণে ভক্তরা তার ফর্ম নিয়ে কিছুটা চিন্তিত।

আমরা যদি T20 আন্তর্জাতিক ক্রিকেটে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় সঞ্জু স্যামসনের পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান এখন পর্যন্ত তেমন ভালো ছিল না। তিনি ২৫ T20 ম্যাচের ২২ ইনিংসে ১৮.৭০ গড়ে ৩৭৪ রান করেছেন, এই সময়ে তিনি তার ব্যাট দিয়ে ৭৭ রানের একটি হাফ সেঞ্চুরি করেছেন। ভক্তরা আশা করছেন যে সঞ্জু স্যামসন যদি ২০২৪ T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) সুযোগ পান তবে তিনি তার সেরা পারফর্ম করবেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের মাঝেই ভক্তদের সুখবর দিলেন জসপ্রিত বুমরাহ, আবারও মা হতে চলেছেন সঞ্জনা গণেশন !!
About Author

Leave a Comment

2.