আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: সঞ্জুর ক্যারিয়ারের অবসান আসন্ন, দলে আসার পর তারই শিষ্য কেড়ে নিচ্ছে তার স্থান !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত হয়েছেন। কিন্তু, উইকেটরক্ষক ঋষভ পান্তের উপস্থিতিতে তিনি একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু, জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সঞ্জুকে বেছে নিয়েছে বিসিসিআই। এখানেও এই উইকেটরক্ষকের কারণে একাদশের বাইরে থাকতে হতে পারে তাকে। শুধু তাই নয়, এই তরুণ খেলোয়াড়ের ব্যাট কাজ করলে ভবিষ্যতে স্যামসনের কার্ড পরিষ্কার হতে পারে।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ম্যাচ খেলতে পারবেন না সঞ্জু স্যামসন (Sanju Samson)। কারণ, চ্যাম্পিয়ন দলের সঙ্গে বার্বাডোজে ছিলেন। খারাপ আবহাওয়ার কারণে সময়মতো ফিরতে পারেননি। যার কারণে প্রথম দুই ম্যাচেই বাদ পড়েন তিনি। এমন পরিস্থিতিতে বড় প্রশ্ন হল প্রথম ম্যাচে উইকেটরক্ষক কে হবেন? ধ্রুব জুরেলকে (Dhruv Jurel) দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে রাখা হয়েছে।

Dhruv Jurel, Sanju Samson
Dhruv Jurel

শুবমানের (Shubman Gill) অধিনায়কত্বে কে তার অধিনায়কত্বে অভিষেকের সুযোগ পেতে পারে। জুরেলের (Dhruv Jurel) ব্যাট কাজ করলে সঞ্জুর ক্যারিয়ার হুমকির মুখে পড়তে পারে। ধ্রুব দুর্দান্ত পারফরম্যান্স করে দলে স্থায়ী জায়গা নিশ্চিত করার সর্বোচ্চ চেষ্টা করবে। দলে উইকেটরক্ষক হিসেবে রয়েছেন ধ্রুব জুরেল ও জিতেশ শর্মা । দুই খেলোয়াড়েরই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে বিশেষ কোনো অভিজ্ঞতা নেই।

তবে, টিম ম্যানেজমেন্ট জুরেলকে নিয়ে বড় বাজি খেলতে পারে। কারণ, এই তরুণ খেলোয়াড়ের চাপ সামলানোর অসাধারণ শিল্প রয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক (Avisek Sharma) সিরিজে অসাধারণ ব্যাটিং করেছিলেন ধ্রুব জুরেল (Dhruv Jurel)। রাখা ভালো লাগছিল। যার সুফল তিনি পেতে পারেন জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। আইপিএলে রাজস্থান রয়্যালসের নেতৃত্ব দিচ্ছেন সঞ্জু স্যামসন (Sanju Samson)।

ধ্রুব জুরেল (Dhruv Jurel) তার অধিনায়কত্বে এই দলের একজন অংশ। জুরেল নেটে খুব পরিশ্রম করে। রাখার জন্য কঠোর অনুশীলন করুন। যে কারণে অধিনায়কও এই তরুণ খেলোয়াড়ের প্রশংসা না করে থাকতে পারেননি। ধ্রুব জুরেল ৩৮ টি ২০ ম্যাচে ১৩৭.৬১ স্ট্রাইক রেটে ৪৩৯ রান করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে হাফ সেঞ্চুরিও দেখা যায়।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিতের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে এই প্লেয়ারকে সুপার 8-দলে শামিল করলো BCCI, খোয়াতে হবে বিশ্বকাপ !!
About Author

Leave a Comment

2.