আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদেশের বিরুদ্ধে T20 সিরিজে সুযোগ পেলেন সঞ্জু স্যামসন, আউট হার্দিক-সূর্য !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচটি ২৭ সেপ্টেম্বর কানপুরের গ্রিন পার্কে অনুষ্ঠিত হবে। এরপর ৬ অক্টোবর থেকে দুই দেশের মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। এই সাদা ব্যাট সিরিজ সম্পর্কে একটি বড় আপডেট আসছে. শক্তিশালী ব্যাটসম্যান সঞ্জু স্যামসন আবারও ভারতীয় দলে জায়গা পেয়েছেন। একই সঙ্গে অধিনায়ক সূর্যকুমার যাদবসহ আরও কয়েকজন সিনিয়র খেলোয়াড় সুযোগ পাননি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদবের জন্য বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলা খুব কঠিন মনে হচ্ছে। বুচি বাবু টুর্নামেন্টে চোট পেয়েছিলেন তিনি। এমন পরিস্থিতিতে তার জায়গায় নীল জার্সি গায়ে দলের নেতৃত্ব দেওয়া হতে পারে সঞ্জু স্যামসনকে। আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করার অনেক অভিজ্ঞতা রয়েছে সঞ্জুর।

শুধু তাই নয়, নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজকে সামনে রেখে যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিলকে এই টি-টোয়েন্টি সিরিজ থেকে বিরতি দেওয়া হতে পারে। এই পদ্ধতিতে আবারও ইনিংস ওপেন করতে দেখা যাবে সঞ্জু স্যামসনকে।

Img 20240926 154143 77771939501894267297, , বাংলাদেশের বিরুদ্ধে T20 সিরিজে সুযোগ পেলেন সঞ্জু স্যামসন, আউট হার্দিক-সূর্য !!

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা মহম্মদ সিরাজ, অক্ষর প্যাটেল, ঋষভ পন্ত শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের অংশ ছিলেন। তবে এখন তাকে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিরতি দেওয়া হতে পারে। এমন পরিস্থিতিতে অনেক তরুণ খেলোয়াড়কে মাঠে নামাতে পারেন নির্বাচকরা। ভারতীয় দলে রিংকু সিং, রিয়ান পরাগ, রুতুরাজ গায়কওয়াড় এবং অভিষেক শর্মার মতো অনেক উদীয়মান খেলোয়াড় রয়েছে, যারা তাদের সুযোগের অপেক্ষায় রয়েছে।

ভারতের সম্ভাব্য স্কোয়াড নিম্নরূপ-

সঞ্জু স্যামসন (অধিনায়ক/উইকেটরক্ষক) অভিষেক শর্মা, ঋতুরাজ গায়কওয়াড়, সাই সুদর্শন, রিয়ান পরাগ, তিলক ভার্মা, রিংকু সিং, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক) শিবম দুবে, রবি বিষ্ণোই, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, তুষার দীপন সিং।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.