আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: সুপার-৮ পর্বের আগেই ভারতীয় দলে অভিষেকের সুযোগ পেলেন সঞ্জু স্যামসন, নেবেন এই অভিজ্ঞ ক্রিকেটারের জায়গা !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর সুপার-৮-এ ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে। এই সময়ে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের এক শক্তিশালী খেলোয়াড়ের চোটের খবর সামনে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

খবরে বলা হয়েছে, আফগানিস্তানের বিরুদ্ধে খেলার ঠিক আগে অনুশীলনের সময় দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) চোট পেয়েছিলেন, যার পরে অনুমান করা হচ্ছে যে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে (Sanju Samson) সুপার-৮-এর আগে জায়গা দেওয়া হতে পারে ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভারত ও আফগানিস্তানের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার-৮ ম্যাচের ঠিক আগে অনুশীলনের সময় চোট পেয়েছিলেন। ইনজুরি সত্ত্বেও অনুশীলন সেশন শেষ করেছেন তিনি।

Suryakumar Yadav And Sanju Samson, T20 World Cup 2024
Suryakumar Yadav And Sanju Samson

এর পরে আশা করা হচ্ছে যে তার চোট খুব বেশি গুরুতর নয় এবং ম্যাচের ঠিক আগে তিনি ফিট হয়ে যাবেন।তবে ম্যাচের আগে তিনি পুরোপুরি ফিট না হলে তাঁর জায়গায় টিম ইন্ডিয়ার চূড়ান্ত একাদশে জায়গা করে নিতে পারেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson)।

এমন পরিস্থিতিতে, সঞ্জু যদি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পান, তবে প্রথমবার সঞ্জু স্যামসনকে (Sanju Samson) কোনো ICC টুর্নামেন্টে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে।

ভক্তরা বিশ্বাস করেন যে মেগা ইভেন্টে সঞ্জু স্যামসন চমক দেখাতে পারেন। আমরা যদি T20 আন্তর্জাতিকে তার পরিসংখ্যান দেখি, ২৫টি T20 ম্যাচে তিনি ৩৭৪ রান করেছেন।

এছাড়া, সদ্য সমাপ্ত IPL ২০২৪-এ রাজস্থান রয়্যালসের অধিনায়ক হিসাবে ১৫টি ম্যাচে ১৫৩.৪৭ এর দুর্দান্ত স্ট্রাইক রেটে ৫৩১ রান করেছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: দ্বিতীয় সুযোগ পাবেন না শিবম দুবে, T20 বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের কারণেই থাকবেন টিম ইন্ডিয়ার বাইরে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.