আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বিরাট কোহলি নয় বরং এই খেলোয়াড়কে ভারতীয় দলের ‘সেরা’ হিসেবে নির্বাচিত করলেন সঞ্জয় মাঞ্জরেকর !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে ২০২৪-এর T20 বিশ্বকাপে ভারতীয় দলের (Team India) পারফরম্যান্স দুর্দান্ত। গত রবিবার রোমাঞ্চকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৬ রানে হারিয়ে ভক্তদের দিন তৈরি করেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বিশেষ কিছু করতে পারেননি এবং সিঙ্গেল ডিজিটের স্কোরে প্যাভিলিয়নে ফেরেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বড় মন্তব্য করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার (Sanjay Manjrekar)। টিম ইন্ডিয়ার সেরা খেলোয়াড়ের নামও দিয়েছেন তিনি।

৫৮ বছর বয়সী সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি লিখেছেন,“ভারতীয় মিডিয়া বিরাট এবং কোং-এর উপর ফোকাস করে, কিন্তু জসপ্রিত বুমরাহ চুপচাপ এককভাবে ভারতের হয়ে ম্যাচ জিতে চলেছেন। কিছু সময়ের জন্য তিনিই ভারতীয় দলের সেরা খেলোয়াড়।”

Jasprit Bumrah, Team India
Jasprit Bumrah

এবারের T20 বিশ্বকাপে এখনও পর্যন্ত ফ্লপই ছিলেন টিম ইন্ডিয়ার (Team India) অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই সস্তায় আউট হন তিনি। একই সঙ্গে পাকিস্তানের বিপক্ষেও মাত্র ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন বিরাট।

সম্ভবত এর কারণে তার ব্যাটিং অর্ডারে পরিবর্তন ঘটতে পারে। দুই ম্যাচেই রোহিত শর্মার সঙ্গে ইনিংস ওপেন করতে নেমেছিলেন তিনি। অন্যদিকে ভারতীয় দলের (Team India) হয়ে জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) দুর্দান্ত বোলিং দেখাচ্ছেন। তিনি পাকিস্তানের বিপক্ষে ম্যাচের সেরা নির্বাচিত হন।

পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah)। শেষ ২ ওভারে জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন ছিল ২১ রান। কিন্তু ১৯তম ওভারে বুমরাহ মাত্র ৩ রান খরচ করে ইফতিখার আহমেদের (Iftikhar Ahmed) গুরুত্বপূর্ণ উইকেটও নেন। তিনি তার ৪ ওভারের কোটায় মাত্র ১৪ রান খরচ করেন এবং ৩টি গুরুত্বপূর্ণ উইকেট নেন।

আরও পড়ুন। Team India: ধোনি বা গাঙ্গুলী নন বরং ইনি হলেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক, সুরেশ রায়না করলেন বড় খোলসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.