আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: ডিভোর্সের পর মহম্মদ শামির সাথে ঘর বাঁধতে চলেছেন সানিয়া মির্জা, এই দিন হবে চার হাত এক !!

Published on:

WhatsApp Group Join Now

এই বছরের শুরুতে, টেনিস তারকা খেলোয়াড় সানিয়া মির্জা তার স্বামী শোয়েব মালিককে তালাক দিয়েছিলেন, যার পরে ভক্তদের মধ্যে খবর ছড়িয়ে পড়ে যে ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) এবং সানিয়া মির্জা একে অপরকে বিয়ে করবেন। এখন এমনই খবর আসছে যে ভারতীয় দলের ফাস্ট বোলার শামি এবং টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা শীঘ্রই একে অপরকে বিয়ে করতে চলেছেন। খবরের সত্যতা কী? আমরা আরও বিস্তারিতভাবে ব্যাখ্যা করতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আজকাল, সোশ্যাল মিডিয়ায় খবরটি ক্রমশ ভাইরাল হচ্ছে যে ভারতীয় দলের তারকা ক্রিকেটার মোহাম্মদ শামি এবং টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা শীঘ্রই একে অপরকে বিয়ে করতে চলেছেন। এমনকি তাদের বাগদান ও বিয়ের তারিখও ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে।

তবে মহম্মদ শামি এবং সানিয়া মির্জা এই খবরের বিষয়ে এখনও কোনও নিশ্চিতকরণ দেননি। কিংবা কোনো কর্মসূচিতেও দুজনকে একসঙ্গে দেখা যায়নি। এর পরে মনে করা হচ্ছে যে সোশ্যাল মিডিয়ায় মহম্মদ শামি এবং সানিয়া মির্জার চলমান বিয়ে নিছক গুজব।

Mohammed Shami And Sania Mirza
Mohammed Shami And Sania Mirza

এদিকে ভক্তদের মধ্যে আলোচনা চলছে তারকা ক্রিকেটার মহম্মদ শামি ও টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার মধ্যে সম্পত্তির বিচারে কে এগিয়ে? আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামির (Mohammed Shami) মোট সম্পদ প্রায় 55 কোটি রুপি। যেখানে সানিয়া মির্জার মোট সম্পদ প্রায় 240 কোটি রুপি, তাই সানিয়া মির্জা মহম্মদ শামির চেয়ে ধনী।

ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি BCCI-এর কেন্দ্রীয় চুক্তি এবং IPL দল গুজরাট টাইটানসের বার্ষিক বেতন এবং ব্র্যান্ড এনডোর্সমেন্টের মাধ্যমে উপার্জন করেন। যেখানে সানিয়া মির্জা টেনিসের পাশাপাশি একটি টেনিস একাডেমি চালান এবং অনেক ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে কোটি টাকা আয় করেন। তার বার্ষিক আয় প্রায় আট কোটি রুপি।

আরও পড়ুন । Mohammed Shami: হঠাৎই বড় সিদ্ধান্ত নিলেন মহম্মদ শামি, এই ফরম্যাট থেকে দিলেন অবসরের ঘোষণা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.