আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: আবারও নোংরা রাজনীতির শিকার হলেন এই খেলোয়াড়, শেষ ম্যাচে সেঞ্চুরি করা সত্ত্বেও আসন্ন সিরিজে পেলেন না জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

গত ১৮ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই এবং T20 সিরিজের জন্য ভারতীয় দলের (Team India) স্কোয়াড ঘোষণা কবেছে BCCI। আর রোহিত শর্মার (Rohit Sharma) পর T20 ফরম্যাটে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) অধিনায়ক ঘোষিত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) থাকা সত্ত্বেও সূর্যকুমারের (Suryakumar Yadav) উপর আস্থা প্রকাশ করেছে টিম ম্যানেজমেন্ট। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে একজন শক্তিশালী খেলোয়াড়ের নির্বাচনের পূর্ণ প্রত্যাশা ছিল। কিন্তু তাঁকে নির্বাচন করা হয়নি, এ নিয়ে ভক্তদের কাছ থেকে সব ধরনের প্রতিক্রিয়া আসছে।

আগামী ২ আগস্ট থেকে ৭ আগস্ট পর্যন্ত শ্রীলঙ্কা এবং ভারতের মধ্যে ৩টি ওডিআই ম্যাচের একটি সিরিজ খেলা হবে। এই সময়ে ওডিআই সিরিজের জন্য রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। যেখানে টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) জায়গা পাননি।

Sanju Samson, Team India
Sanju Samson

ভারতীয় দলের (Team India) উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ওয়ানডেতে সেঞ্চুরির ইনিংস খেলেছিলেন, কিন্তু তার পরেও শ্রীলঙ্কা সফরের জন্য তিনি ভারতীয় দলে নির্বাচিত হননি তিনি। এই সিদ্ধান্তে টিম ইন্ডিয়ার নির্বাচকদের ওপর ক্ষুব্ধ ভক্তরা।

ওয়ানডে ক্রিকেটে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের (Sanju Samson) পারফরম্যান্স অসাধারণ। তারা এই ফরম্যাটে সুযোগ পেয়ে এবং তার সদ্ব্যবহার করেছেন সঞ্জু স্যামসন। ১৬টি T20 ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি। এই সময়ের মধ্যে, তিনি ১৪টি ইনিংসে ৫৫.৬৬ গড়ে ৫১০ রান করেছেন।

T20-তে ১টি সেঞ্চুরি এবং ৩টি হাফ সেঞ্চুরি ইনিংসও খেলেছেন সঞ্জু। এছাড়া ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা শেষ ওয়ানডে ম্যাচে তিনি তার ব্যাট দিয়ে সেঞ্চুরি করেছিলেন। তার পরেও, ভারত ও শ্রীলঙ্কার মধ্যে আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার (Team India) ওডিআই স্কোয়াডে জায়গা পাননি সঞ্জু।

আরও পড়ুন। Team India: মাত্র ২২ বছর বয়সেই নিজের ক্যারিয়ার শেষ করলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান, রোহিত শর্মার বিরুদ্ধে করলেন বড় মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.