আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভাগ্য খুললো শচীন পুত্রের !! বাংলাদেশ T20 সিরিজে এই খেলোয়াড়ের বদলে অভিষেক হবে অর্জুন টেন্ডুলকারের

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়াকে বাংলাদেশের সাথে ২-টেস্ট সিরিজ খেলতে দেখা যাচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে দলটি দুর্দান্ত পারফরম্যান্স করে এবং ২৮০ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে। দলটি ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে। এই সিরিজের পরপরই, ভারতীয় দল বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা দেওয়া হতে পারে অর্জুন টেন্ডুলকারকেও।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার সর্বশ্রেষ্ঠ ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের এখনও ভারতীয় দলের হয়ে অভিষেক হয়নি। এমন পরিস্থিতিতে ৬ অক্টোবর থেকে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য তাঁকে টিম ইন্ডিয়াতে বাছাই করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

আসলে, সাম্প্রতিক সময়ে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে লাল বল নিয়ে অনুশীলন করতে দেখা গেছে, তার পরে জল্পনা চলছে যে তিনি টেস্ট ফর্ম্যাটে ফিরতে পারেন। এই পরিস্থিতিতে, হার্দিককে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া যেতে পারে, অন্যদিকে অর্জুন টেন্ডুলকারকে টিম ইন্ডিয়ার স্কোয়াডে তার জায়গায় বেছে নেওয়া হতে পারে।

Img 20240926 154143 83380425799459035138, , ভাগ্য খুললো শচীন পুত্রের !! বাংলাদেশ T20 সিরিজে এই খেলোয়াড়ের বদলে অভিষেক হবে অর্জুন টেন্ডুলকারের

ঘরোয়া ক্রিকেটে ভারতীয় দলের গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের পারফরম্যান্সের দিকে তাকালে দেখা যায়, তার পারফরম্যান্স খুবই চমৎকার। ১৩ ম্যাচের ২০ ইনিংসে বোলিং করার সময় তিনি ২১ উইকেট নিয়েছেন, ২০ ইনিংসে ব্যাট করার সময় তিনি ২৪.০৫ গড়ে ৪৮১ রান করেছেন।

লিস্ট-এ ক্রিকেটে, তিনি ১৫ ম্যাচের ১৫ ইনিংসে ২১ উইকেট নিতে সফল হয়েছেন, যেখানে ৮ ইনিংসে ব্যাট করার সময় তিনি মাত্র ৬২ রান করেছেন। আমরা যদি টি-টোয়েন্টি ক্রিকেটে তার পারফরম্যান্সের দিকে তাকাই, তাহলে ২১ ম্যাচের ২১ ইনিংসে তিনি ২৬ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.