আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: রিয়ান অর্জুন সহ একাধিক আইপিএল সুপারস্টাররা এন্ট্রি নিচ্ছেন বাংলাদেশ সফরে, অধিনায়কত্ব তুলে দেওয়া হল এই প্লেয়ারের হাতে !!

Published on:

WhatsApp Group Join Now

আজকাল টিম ইন্ডিয়ার (Team India) খেলোয়াড়রা ২০২৪ সালের T20 বিশ্বকাপ খেলতে ব্যস্ত । এই টুর্নামেন্টের পরে, ভারতীয় দলের শিডিউল খুব টাইট হতে চলেছে, ভারতীয় দলকে জুলাইয়ে শ্রীলঙ্কা যেতে হবে। যেখানে দুই দলের মধ্যে ৩টি ওয়ানডে ম্যাচের একটি T20 সিরিজ এবং একই সংখ্যক ম্যাচ খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যার শিডিউল শিগগিরই প্রকাশ করা হবে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ সফরে যুব দল পাঠাতে পারেন প্রধান নির্বাচক অজিত আগারকার (Ajit Agarkar) । T20 সিরিজের আগে জেনে নেওয়া যাক ভারতের সম্ভাব্য ১৫ সদস্যের দল কেমন হতে পারে।

টিম ইন্ডিয়া ২০২৪ সালের সময়সূচী নিয়ে খুব ব্যস্ত। ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর ভারত ৯টি টেস্ট, ১১টি টি-টোয়েন্টি এবং ৩টি ওডিআই ম্যাচ খেলবে।

জুলাই মাসে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা সফর করবে ভারতীয় দল। জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজের সূচি চলে এসেছে।

যেখানে সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের সিরিজের তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তবে দুই দলের মধ্যে সিরিজ খেলা নিশ্চিত। ২০২৪ সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা (Rohit Sharma) । IPL ২০২৪-এর পর একটানা ক্রিকেট খেলছেন তিনি।

Team India
Team India

রিপোর্ট বিশ্বাস করা হলে বাংলাদেশের বিপক্ষে T20 সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হতে পারে। তার অনুপস্থিতিতে ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলকে (Shubman Gill) অধিনায়ক করা যেতে পারে। তিনি ২০২৪ সালে গুজরাট টাইটান্সের (GT) নেতৃত্ব পেয়েছেন।

IPL ২০২৪-এর ১৭ তম মরসুমে, অনেক তরুণ খেলোয়াড় তাদের পারফরম্যান্স দিয়ে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করেছেন। তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag) মৌসুমে দুর্দান্ত ব্যাটিং করেছেন।

এক মৌসুমে তার ব্যাট থেকে এসেছে ৫০০ রান। KKR কে চ্যাম্পিয়ন করা হর্ষিত রানা (Harshit Rana) তার মারাত্মক বোলিং দিয়ে সবচেয়ে বড় ব্যাটসম্যানদেরও হতবাক করে দিয়েছিলেন।

রানা তার অ্যাকাউন্টে যোগ করেন ১৯টি উইকেট। এছাড়াও সাফরাজ খান (Sarfaraz Khan) , রিয়ান পরাগ (Riyan Parag) , ধ্রুব জুরেল (Dhruv Jurel) , অর্জুন টেন্ডুলকারের (Arjun Tendulkar) ওপরও নজর রাখবেন নির্বাচকরা।

বাংলাদেশের সফরে ভারতের (Team India) সম্ভাব্য দল শুভমান গিল, অধিনায়ক), যশস্বী জয়ওয়াল, রাহুল ত্রিপাঠি, সাফরাজ খান, রিয়ান পরাগ, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, অর্জুন টেন্ডুলকার, হর্ষিত রানা। আভেশ খান, ওমরান মালিক, রবি বিশ্বই।

আরও পড়ুন। Team India: গৌতম গম্ভীরের প্রধান কোচ হওয়ার খবর শুনে মাথায় হাত এই ৩ প্লেয়ারের, আতঙ্কে দিলেন অবসরের ঘোষণা !!
About Author

Leave a Comment

2.