আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ruturaj Gaikwad: শ্রীলংকার বিরুদ্ধে T20 সিরিজে দল থেকে বাদ পড়লেন রুতুরাজ গায়কওয়াড, তার জায়গা নেবেন এই ১৮০ স্ট্রাইক রেটের ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

রুতুরাজ গায়কওয়াডকে (Ruturaj Gaikwad) নিয়ে উঠে আসলো বড় আপডেট। ২৭ জুলাই থেকে শ্রীলঙ্কা সফরে (IND vs SL) যাচ্ছে টিম ইন্ডিয়া (Team India) । এখানে ভারতীয় দলকে ৩টি T20 এবং ততগুলি ওয়ানডে ম্যাচ খেলতে হবে। শীঘ্রই এই সফরের জন্য ভারতের দল ঘোষণা হতে যাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণার আগে একটি বড় তথ্য বেরিয়ে এসেছে, যা অনুযায়ী T20 সিরিজের বাইরে হতে পারেন ঋতুরাজ গায়কওয়াড়। তাঁর জায়গায় ভারতীয় দলে ঢুকতে পারেন অন্য কোনও ব্যাটসম্যান। জিম্বাবুয়ে সফরে টিম ইন্ডিয়াতে চার ওপেনার ব্যাটসম্যানকে বেছে নেওয়া হয়েছিল।

এর মধ্যে রয়েছে শুভমান গিল (Shubman Gil) , যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) , অভিষেক শর্মা (Abhishek Sharma) এবং রুতুরাজ গায়কওয়াড়ের নাম। তবে গিল (Shubman Gill) এবং যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) সম্ভবত শ্রীলঙ্কা সফরে ওপেনার হিসেবে ভারতের প্রথম পছন্দ হবেন।

এই জিম্বাবুয়ে সিরিজে সেঞ্চুরি করেছিলেন অভিষেক শর্মা (Abhishek Sharma) । এমন পরিস্থিতিতে এক সিরিজের পর তাকে ছাড়বে না নির্বাচকরা। এছাড়া মিডল অর্ডারে ফিরবেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও ঋষভ পন্থ (Rishabh Pant) । এমতাবস্থায় শুধু রতুরাজ গায়কওয়াড় বাকি, যাকে বাদ দিতে পারেন নির্বাচকরা।

Ruturaj Gaikwad
Ruturaj Gaikwad

রুতুরাজের জায়গায়, টিম ইন্ডিয়ার দলে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) বেছে নেওয়া যেতে পারে, যিনি সিরিজের জন্য সহ-অধিনায়ক হতে পারেন। হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) অধিনায়ক হিসেবে ফিরবেন বলে আশা করা হচ্ছে। জিম্বাবুয়ে সফরে (IND vs ZIM) গিল অধিনায়কত্বে ছিলেন।

তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে অধিনায়ক হিসেবে ফিরতে চলেছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । এর বাইরে যদি রুতুরাজ গায়কওয়াডকে (Rituraj Gaikwad) ক্ষমতাচ্যুত করার কথা বলা হয়, তাহলে এই সিরিজে তার পারফরম্যান্স অনেক ব্যাটসম্যানের চেয়ে ভালো ছিল।

এমনটা বলা হচ্ছে কারণ এই সিরিজে তিনি তার স্বাভাবিক ব্যাটিং অর্ডার থেকে দূরে মিডল অর্ডারে খেলেছেন। তিনি ৪ ম্যাচে ১৫৭ স্ট্রাইক রেটে ১৩৩ রান করেন। এই পারফরম্যান্সের পর তাকে বাদ দেওয়া নির্বাচকদের পক্ষ থেকে অন্যায় হবে।

শ্রীলংকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য ভারতের নির্বাচিত দল শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), সঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক), হার্দিক পান্ড্য (অধিনায়ক), অক্ষর প্যাটেল, রিংকু সিং, কুলদীপ যাদব, আভেশ খান, আরশদীপ সিং, রবি বিষ্ণোই, ঋষভ পান্ত (উইকেট)। -রক্ষক) -রক্ষক), ওয়াশিংটন সুন্দর, অভিষেক শর্মা, শিবম দুবে

আরও পড়ুন। Ruturaj Gaikwad: ভারত বনাম জিম্বাবুয়ের চতুর্থ ম্যাচে আভেশ খানের পরিবর্তে জায়গা পেলেন এই ম্যাচ উইনার !!
About Author

Leave a Comment

2.