আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে আউট রোহিত-বিরাট, অধিনায়ক হবেন ৩৪ বছর বয়সী এই খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে ঘরের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। এরপর দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া সফরে যাবে ভারতীয় দল। শুধু তাই নয়, আগামী কয়েক মাসে ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজ এবং বহুল প্রতীক্ষিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিও খেলতে হবে তাদের। ২০২৭ সাল পর্যন্ত টিম ইন্ডিয়ার সময়সূচিও ঠিক করেছে বিসিসিআই । এই ধারাবাহিকতায়, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নিয়ে একটি বড় আপডেট এসেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল সেপ্টেম্বর-অক্টোবর ২০২৬ মাসে ভারত সফর করবে। এই সময়ের মধ্যে, তাকে ৩টি ওয়ানডে এবং ৫টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের সিরিজ খেলতে হবে। এটি উল্লেখযোগ্য যে এই সিরিজটি ২০২৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেও খেলা হবে। এমন পরিস্থিতিতে ভারতীয় দলে অনেক পরিবর্তন দেখা যাবে বলে আশা করা হচ্ছে । কিন্তু বর্তমান পরিস্থিতি দেখে এটা বলা খুবই কঠিন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতের স্কোয়াড কেমন হবে তা জানা যাক-

Img 20241025 162946 79146539690809221634, , ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে আউট রোহিত-বিরাট, অধিনায়ক হবেন ৩৪ বছর বয়সী এই খেলোয়াড় !!

রোহিত শর্মার T20 আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার পর, সূর্যকুমার যাদবকে ২০ ওভারের ফর্ম্যাটে ভারতের নেতৃত্ব দেওয়া হয়েছে। তার নেতৃত্বে ফলাফলও বেশ ভালো হয়েছে। সেক্ষেত্রে যদি তার কোনো ইনজুরিজনিত সমস্যা না থাকে, তাহলে ২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও তার হাতেই দেখা যায় কমান্ড। এছাড়াও, এই সময়ে ভাল পারফরম্যান্স দেখান এমন তরুণ খেলোয়াড়রাও ভারতীয় দলে থাকবেন ।

টিম ইন্ডিয়া এমন হবে-

সূর্যকুমার যাদব (অধিনায়ক), অভিষেক শর্মা, যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, নীতীশ কুমার রেড্ডি, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মানব সুথার, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আরশদীপ সিং, হর্ষদীপ সিং, মে রশিদ যাদব, যশ দয়াল।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.