আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: গৌতম গম্ভীরের ষড়যন্ত্রের ফাঁদে রোহিত শর্মার ভাইয়ের ক্যারিয়ার, বিদায়ী ম্যাচেও সুযোগ পাননি দলে !!

Published on:

WhatsApp Group Join Now

T20 ক্রিকেটকে বিদায় জানানোর পর ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মার (Rohit Sharma) ফোকাস টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে চলে গেছে। এখন তার লক্ষ্য হবে ক্রিকেটের এই ফরম্যাটে আলোড়ন সৃষ্টি করা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ হারার পর, রোহিত শর্মা পরবর্তী ওয়ানডে বিশ্বকাপের ট্রফি তুলতে চান। কিন্তু এরই মধ্যে রোহিত শর্মার ভাইয়ের ক্যারিয়ারে বিপদের কালো মেঘ ঘনিয়ে আসছে বলে মনে হচ্ছে। গৌতম গম্ভীর প্রধান কোচ হওয়ার পর, হিটম্যানের (Rohit Sharma) ভাই ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিতে পারেন বলে জল্পনা চলছে।

গৌতম গম্ভীর (Gautam Gambhir) টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নেওয়ার পর খেলোয়াড়দের উত্তেজনা বেড়েছে। বলা হচ্ছে, মেয়াদ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ক্রমাগত ফ্লপ হওয়া খেলোয়াড়দের দলের বাইরের পথ দেখাবেন তিনি। প্রধান কোচ হওয়ার আগে গৌতম গম্ভীর ভারতীয় বোর্ডকে স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি চান দলটি সম্পূর্ণরূপে তাঁর নিয়ন্ত্রণে থাকুক।

Suryakumar Yadav,Rohit Sharma
Suryakumar Yadav

এর পাশাপাশি, তিনি এমন অনেক শর্ত রেখেছিলেন যার কারণে অনুমান করা হচ্ছে যে খারাপ পারফরম্যান্স করা খেলোয়াড়দের গৌতম গম্ভীরের দলে জায়গা দেওয়া হবে। তাই এখন রোহিত শর্মার ভাইয়ের ক্যারিয়ার সমস্যায় পড়েছে। গৌতম গম্ভীর (Gautam Gambhir) এই খেলোয়াড়কে ওয়ানডে ক্রিকেট থেকে বাদ দেবেন বলে জল্পনা চলছে।

আসলে, সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), যিনি একজন শক্তিশালী T20 ব্যাটসম্যান এবং তাকে রোহিত শর্মার (Rohit Sharma) ভাই হিসাবে বিবেচনা করেন। ৫০ ওভারের ক্রিকেটে তাকে খারাপ পারফর্ম করতে দেখা গেছে। সূর্যকুমার যাদবও ২০২৩ সালের ICC ওয়ানডে বিশ্বকাপে নির্বাচিত হয়েছিলেন, কিন্তু এই সময়ে তিনি রান করতে লড়াই করেছিলেন। ফাইনাল ম্যাচে দলের যখন তাকে প্রয়োজন ছিল, তখনও স্কাই ম্যানেজমেন্ট ও ভক্তদের হতাশ করেছিল।

এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার শিরোপা হারার জন্য সূর্যকুমার যাদবকেও দায়ী করছেন কিছু ভক্ত। ২০২১ সালে স্কাই (Suryakumar Yadav) তার ওডিআই ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু এখন পর্যন্ত মাত্র চারটি হাফ সেঞ্চুরি করতে পেরেছেন তিনি। ৩৭টি ওডিআই ম্যাচে তিনি তার ব্যাট দিয়ে মাত্র ৭৭৩ রান করেছিলেন। এই সময়কালে, সূর্যকুমার যাদবের গড় ছিল ২৫.৮ এবং স্ট্রাইক রেট ছিল ১০৫।

এমনকি ২০২৪ সালের ওয়ানডে বিশ্বকাপের সাত ইনিংসে তিনি মাত্র ১০৭ রান করতে পারেন। তার পরিসংখ্যানের পর, ওয়ানডে দলে জায়গা করা তার জন্য কঠিন বলে মনে হচ্ছে। এই পরিসংখ্যানের পরে, জল্পনা করা হচ্ছে যে গৌতম গম্ভীর ওডিআই ক্রিকেটে তাকে উপেক্ষা করতে থাকবেন। এ কারণে ক্রিকেটের এই ফরম্যাট থেকে অবসর নেওয়া ছাড়া তার আর কোনো উপায় থাকবে না।

আরও পড়ুন। Rohit Sharma: শাহরুখ বা হৃতিক নয়, রোহিত শর্মার বায়োপিকে অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেতা !!
About Author

Leave a Comment

2.