আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে রোহিত শর্মার বড় ঘোষণা, দলের কিছু গোপন কৌশল তুলে ধরলেন প্রতিপক্ষের কাছে !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত এবং পাকিস্তানের (IND vs PAK) মধ্যে বহু প্রতীক্ষিত ম্যাচ রবিবার, 9 জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে৷ ভক্ত থেকে প্রাক্তন ক্রিকেটার সবাই এই ম্যাচ নিয়ে উচ্ছ্বসিত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এই ম্যাচের আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) তার বক্তব্য দিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে টিম ইন্ডিয়ার প্রস্তুতি নিয়ে দারুণ তথ্য দিয়েছেন তিনি।

Rohit Sharma, Ind Vs Pak
Rohit Sharma

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে স্টার স্পোর্টসের সঙ্গে বিশেষ কথোপকথনে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বড় ধরনের বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন, প্রস্তুতি জোরদার করতে তিনি পাকিস্তানি দলের সব ম্যাচ দেখেন।

তারা বলেছিল, “যখনই পাকিস্তান দল খেলে, আমরা ম্যাচ দেখি। আমরা জানি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে খেলতে হবে। যদিও আমরা তাদের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলছি না, তবুও আমাদের নিজেদের প্রস্তুত করতে হবে।”

রোহিত শর্মা বলছেন, বিশ্বকাপের প্রতিটি ম্যাচই বড়। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিকে (IND vs PAK) বিশ্বকাপের অন্য ম্যাচের মতোই গুরুত্বের সঙ্গে নিচ্ছেন তিনি।

হিটম্যান বলেছেন, “আমরা এটাকে বড় ম্যাচ হিসেবে ভাবছি না। এখানে যে ম্যাচই খেলুন না কেন, সব ম্যাচই বড়। তাই আমরা ভাবতে পারি না যে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি কোনোভাবেই আলাদা। আসুন আমরা আপনাকে বলি যে ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে টুর্নামেন্টে দুর্দান্ত সূচনা করেছে।

অন্যদিকে, পাকিস্তান দল তার প্রথম ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হয়েছে। এমতাবস্থায় সবার চোখ থাকবে রোববার অনুষ্ঠিতব্য ম্যাচের দিকে। সবুজ জার্সিধারী দল এখানে হেরে গেলে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ার শঙ্কা থাকবে।

আরও পড়ুন। IND vs PAK: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অধিনায়ক রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.