আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “প্রিয় ভাই…” প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে আবেগময় বার্তা দিলেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ২৯ জুন একটি রোমাঞ্চকর ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ শিরোপা জিতেছে । এর সাথে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়ে গেল এবং অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) টি২০ আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত এবং দ্রাবিড় একসঙ্গে ৪টি আইসিসি ইভেন্ট খেলেছে এবং ভারত তাদের সবকটিতেই ভালো পারফর্ম করেছে। এখন যেহেতু রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ শেষ, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় তার জন্য একটি খুব আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। রোহিত শর্মা (Rohit Sharma) মঙ্গলবার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রাহুল দ্রাবিড়ের জন্য একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন, তারা একসাথে কাটানো সময়কে স্মরণ করে।

রোহিত লিখেছেন, “আমি আমার অনুভূতি সঠিকভাবে প্রকাশ করার জন্য যথাযথ শব্দ খুঁজে পাওয়ার চেষ্টা করছি, কিন্তু আমি নিশ্চিত নই যে আমি কখনও তা পারব। তবুও আমি চেষ্টা করেছি। কোটি কোটি মানুষের মতো আমিও আমার শৈশব থেকে আপনার দিকে তাকিয়ে আছি, কিন্তু আমি সৌভাগ্যবান যে আপনার সাথে এত ঘনিষ্ঠভাবে কাজ করার সুযোগ পেয়েছি। আপনি গেমের একজন কিংবদন্তি, কিন্তু আপনি আপনার সমস্ত প্রশংসা এবং কৃতিত্ব পেছনে ফেলে আমাদের একজন কোচ হিসেবে গাইড করেছেন। আপনি এমন একজন মানুষ যাঁর সম্পর্কে আমরা সবাই নির্দ্বিধায় কিছু বলতে পারি।”

Rohit Sharma With Rahul Dravid, Rohit Sharma
Rohit Sharma With Rahul Dravid

রোহিত শর্মাও রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) খেলার প্রতি ভালোবাসা ও ভালোবাসার প্রশংসা করেছেন। তারা লিখেছেন, “এতদিন পরেও এই খেলার প্রতি আপনার বিনয় এবং ভালোবাসা অটুট। আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং এর সাথে সম্পর্কিত প্রতিটি স্মৃতি আমি লালন করব। আমার স্ত্রী আপনাকে আমার দ্বিতীয় স্ত্রী হিসেবে মনে করে এবং আমি ভাগ্যবান যে একই কথা আমি বলতে পারি। আইসিসি ট্রফিটি শুধু আপনার কাছেই ছিল না, আর আমি খুব খুশি যে আমরা একসাথে এটি অর্জন করতে পেরেছি। রাহুল ভাই, আপনাকে আমার আস্থাভাজন, আমার কোচ এবং আমার বন্ধু হিসেবে ডাকতে পারাটা আমার জন্য সৌভাগ্যের।”

রোহিত শর্মা (Rohit Sharma) এবং রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জুটির প্রথম আইসিসি অ্যাসাইনমেন্ট ছিল টি২০ বিশ্বকাপ ২০২২, যেখানে ভারত সেমিফাইনালে পৌঁছতে সফল হয়েছিল। এর পরে, টিম ইন্ডিয়াও ২০২১-২৩ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনালে পৌঁছেছে ।

একই সময়ে, রোহিত অ্যান্ড কোম্পানিও ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল, কিন্তু তারা শিরোপা জিততে পারেনি। অবশেষে, গত মাসে জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জিতে, নীল জার্সি দলটি ১১ বছর পর আইসিসি ট্রফি জিতেছিল।

আরও পড়ুন। Rohit Sharma: টি২০ থেকে অবসর নিতে না নিতেই ওয়ানডে অধিনায়কত্ব ছাড়লেন রোহিত শর্মা, মাত্র ৭৫ ম্যাচ খেলেই এই প্লেয়ার ছিনিয়ে নেবে দায়িত্ব !!
About Author

Leave a Comment

2.