আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: RCB বা CSK নয় বরং এই দলের হয়ে আসন্ন আইপিএল খেলবেন রোহিত শর্মা, বড় ভবিষ্যৎবাণী হরভজনের !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ODI এবং টেস্ট ফরম্যাটে, মুম্বাই ইন্ডিয়ান্স (MI) দল IPL ২০২৪ এর আগে ভারতীয় দলের অধিনায়ককে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের অধিনায়ক করেছে। টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের পরে ভক্তরা খুব ক্ষুব্ধ হয়েছিল, যখন খবর ছিল যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma) ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তে খুশি নন। এমন পরিস্থিতিতে IPL ২০২৫-এর মেগা নিলামের আগে তিনি দল ছাড়তে পারেন। প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)এ নিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আজকাল, রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে যে তিনি IPL ২০২৫ এর মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন। আসলে, হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) IPL ২০২৪-এ অধিনায়ক করার পরে, ভক্তরা টিম ম্যানেজমেন্ট এবং হার্দিকের (Hardik Pandya) বিরুদ্ধে তাদের বিরক্তি প্রকাশ করেছিলেন।

Rohit Sharma, Rohit Sharma
Rohit Sharma

খবর ছিল যে রোহিত শর্মা (Rohit Sharma) ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে খুশি নন, তাই তিনি দল ছাড়তে পারেন। এমন সম্ভাবনাও প্রকাশ করছেন ভক্তরা। এদিকে রোহিত শর্মাকে নিয়ে বড় কথা বলেছেন হরভজন সিং।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা যদি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে IPL ২০২৫ এর মেগা নিলামে যোগ দেন, তাহলে তিনি কোন দলে যোগ দিতে পারেন? সম্প্রতি ভারতীয় ক্রিকেটার হরভজন সিংকে (Harbhajan Singh) জিজ্ঞাসা করা হয়েছিল যে তার মতে, মুম্বাই ইন্ডিয়ান্স দল তাকে পরবর্তী মৌসুমে ধরে রাখতে পারে।

যদি তিনি মেগা নিলামে অংশ নেন, তবে দিল্লি ক্যাপিটালস দল তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার প্রতিযোগী হতে পারে। যাইহোক, ভক্তরা বিশ্বাস করেন যে অনেক দল তাদের দলে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে অন্তর্ভুক্ত করার জন্য বড় বিড করতে পারে।

আরও পড়ুন। Rohit Sharma: অবসরের বয়সে দুর্দান্ত কামব্যাক করেছেন এই খেলোয়াড়, পরবর্তী ম্যাচ খেলার সুযোগ দেবেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.