আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND VS PAK: পাকিস্তান ম্যাচের বাইরে রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহের স্ত্রী করলেন কনফার্ম !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ ভারত বনাম পাকিস্তান (IND VS PAK) ম্যাচের আগে, একটি খবর ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কিত একটি খবর বেরিয়ে এসেছে যা তার ভক্তদের হতাশ করবে। এবারের বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যে ম্যাচটি আগামীকাল নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতীয় সময় রাত ৮ টায় শুরু হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপের ভারত-পাকিস্তানের (IND VS PAK) এই ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) খেলা সন্দেহজনক বলে মনে করা হচ্ছে। টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) স্ত্রী সঞ্জনা গণেশন (Sanjana Ganesan) ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন।

সঞ্জনা গণেশন তার পোস্টে লিখেছেন, “জসপ্রীতের টসের জন্য অপেক্ষা করতে পারছি না।” তারপর সঞ্জনা গণেশনের এই পোস্টে হঠাৎই ঝড় ওঠে। সঞ্জনা গণেশনের এই পোস্টে দেখা যাচ্ছে যে পাকিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপের ম্যাচে অধিনায়ক হিসেবে টস করতে আসবেন জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah)।

এর মানে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে T20 বিশ্বকাপের এই ম্যাচ খেলতে পারবেন না। ইনস্টাগ্রামে কিছু ভক্ত সঞ্জনা গণেশনের এই পোস্টটিকে একটি বিজ্ঞাপন প্রচার বলে অভিহিত করেছেন।

Ind Vs Pak
Ind Vs Pak

এছাড়া কেউ কেউ বলছেন, ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে T20 বিশ্বকাপের ম্যাচে রোহিত শর্মা খেলতে না পারলে অধিনায়কত্ব করবেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। কারণ হার্দিক পান্ডিয়া ভারতীয় দলের সহ-অধিনায়ক। আর অধিনায়কের অনুপস্থিতিতে দলের দায়িত্ব নেন সহ-অধিনায়ক।

এখনও পর্যন্ত T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যে মোট ৭টি ম্যাচ খেলা হয়েছে। T20 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৭টি ম্যাচের মধ্যে ৬টিতেই জিতেছে ভারত। পাকিস্তান একটি ম্যাচ জিতেছে। এবারের বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই হবে রোহিতের সেনাবাহিনীর লক্ষ্য।

আয়ারল্যান্ডের বিপক্ষে T20 বিশ্বকাপের প্রথম ম্যাচে ফাস্ট বোলার জশ লিটলের (Josh Little) বলে তার উপরের বাহুতে চোট পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং তাকে মাঠ ছাড়তে হয়। রোহিত শর্মা ৩৭ বলে চারটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৫২ রান করে ভারতের আট উইকেটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

নবম ওভারের দ্বিতীয় বলে চোট পান তিনি। দশম ওভারের শেষ বলে ভারতীয় দলের ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। পরে, ঋষভ পন্থও (Rishabh Pant) ১১তম ওভারের প্রথম বলে কনুইতে চোট পান এবং বোলার ছিলেন জশ লিটল (Josh Little)। ফিজিওর কাছ থেকে চিকিৎসা নেওয়ার পর, তিনি ব্যাটিং চালিয়ে যান এবং একটি ছক্কা মেরে জিতেছিলেন।

আরও পড়ুন। IND vs PAK: ইন্দো-পাক ম্যাচে এই ৫ বার খেলোয়াড়রা হারিয়েছেন তাদের মেজাজ, হাতাহাতিতেই সমাপ্ত হয়েছে ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.