আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: IPL ২০২৫’এ MI ছাড়বেন না রোহিত শর্মা, নীতা আম্বানির থেকে পেলেন বড় অফার !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুমে অনেক পরিবর্তন দেখতে চলেছেন ভক্তরা। অধিনায়ক থেকে খেলোয়াড় পর্যন্ত ফ্র্যাঞ্চাইজির মধ্যে ট্রেডিং হতে পারে। এই সব ছাড়াও, আইপিএল ২০২৫ এর আগে একটি মেগা নিলামের আয়োজন করা হবে। এর মানে হল যে সমস্ত দলকে তাদের স্কোয়াডগুলি প্রায় প্রথম থেকেই প্রস্তুত করতে হবে। কিন্তু এরই মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স শিবির থেকে বেরিয়ে আসছে একটি বড় খবর, যা জানলে আপনিও অবাক হতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়কত্ব থেকে রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে দিয়ে সবাইকে অবাক করেছিল। তার জায়গায় দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় হার্দিক পান্ডিয়াকে। তবে, ভক্ত এবং দলের কিছু খেলোয়াড় এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন বলে জানা গেছে।

এর পরেই মনে করা হচ্ছিল পরের মরসুমের আগেই মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়বেন রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু সর্বশেষ প্রতিবেদনে এসব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে। একজন সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে হিটম্যানের মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ার কোনো পরিকল্পনা নেই।

Rohit Sharma

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। ২০২৪ সালের আইপিএলে, ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই লিগ পর্ব শেষ হওয়ার পরে পয়েন্ট টেবিলের নীচে ছিল। তারা ১৪ ম্যাচের মধ্যে মাত্র 4টিতে জিতেছে, যখন তারা ৮টিতে হেরেছে। আর এ কারণেই আবারো রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক করার কথা উঠেছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

এটি উল্লেখযোগ্য যে মুম্বাই ইন্ডিয়ান্স গুজরাট টাইটানসে হার্দিক পান্ড্যকে বাণিজ্য করার জন্য একটি বিশাল ট্রান্সফার ফি দিয়েছিল বলে অভিযোগ রয়েছে। অনেক মিডিয়া রিপোর্টে এই সংখ্যা ১০০ কোটি টাকা পর্যন্ত বলা হয়েছে। এমতাবস্থায় নীতা আম্বানি এবং টিম ম্যানেজমেন্ট যদি রোহিত শর্মাকে (Rohit Sharma) ধরে রাখতে চায়, তাহলে তার জন্য কোটি কোটি টাকা খরচ করতে দ্বিধা করবে না।

আরও পড়ুন। Rohit Sharma: MI ছেড়ে LSG তে যোগ দেবেন রোহিত শর্মা, এত কোটি টাকায় ডিল হলো ফাইনাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.