আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: T20 থেকে অবসরের পরেও ওডিআই এবং টেস্টের অধিনায়কত্ব থাকবে রোহিত শর্মার হাতে, বড় খোলসা করলেন জয় শাহ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে, ভারত ১১ বছর পর ICC কাপে নাম নিবন্ধন করতে সক্ষম হয়েছে। ২৯ জুন, ভারত বার্বাডোসে দক্ষিণ আফ্রিকাকে সাত রানে পরাজিত করে বিশ্বকাপ জিতেছিল। এরপরই রোহিতকে নিয়ে বড় ঘোষণা করলেন BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) । বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিশ্বকাপ জেতার পরই T20 ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন হিটম্যান। এদিকে বোর্ড সচিব একটি ভিডিও প্রকাশ করে জানিয়েছেন, টেস্ট-ওডিআই ফরম্যাটে অধিনায়কত্ব করবেন কি না রোহিত শর্মা ? জয় শাহ (Jay Shah) রোহিত শর্মা সম্পর্কে অফিসিয়াল তথ্য শেয়ার করেছেন।

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে মানুষের মনে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। আসন্ন বছরে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি এবং তৃতীয় ICC বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে চলেছেন তাও বলা হয়েছে।

জয় শাহ তার ভিডিও বার্তায় বলেছেন, “আমরা টিম ইন্ডিয়াকে ঐতিহাসিক জয়ের জন্য শুভকামনা জানাই। আমি এই জয় উৎসর্গ করছি কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজাকে। গত বছর এটি ছিল আমাদের তৃতীয় ফাইনাল। ২০২৩ সালের জুনে, আমরা টেস্ট বিশ্বকাপের ফাইনালে হেরেছিলাম।

Rohit Sharma
Rohit Sharma

২০২৩ সালের নভেম্বরে ওডিআই বিশ্বকাপে টানা দশটি ম্যাচ জিতে আমরা ভক্তদের মন জয় করেছিলাম, কিন্তু বিশ্বকাপ জিততে পারিনি। আমি তখন রাজকোটে বলেছিলাম যে ২০২৪ সালের জুনে আমরা কাপ জিতব এবং সেই মাটিতে ভারতীয় পতাকা লাগাব।”

জয় শাহ ভিডিওতে আরও বিবৃতি দিয়েছেন এবং বলেছেন, “আমি যেমন বলেছি, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বার্বাডোজের মাটিতে তার পতাকা লাগিয়েছেন। এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে শেষ পাঁচ ওভার। আমি এর জন্য সূর্যকুমার যাদব, বুমরাহ, আরশদীপ সিং এবং হার্দিক পান্ডিয়াকে ধন্যবাদ জানাই। এই জয়ের পর ভারতের নজর এখন টেস্ট বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন্স ট্রফিতে। আমি আত্মবিশ্বাসী যে রোহিতের নেতৃত্বে আমরা দুটি কাপই জিতব।”

জয় শাহের এই বক্তব্য থেকে স্পষ্ট যে রোহিত শর্মা (Rohit Sharma) যতদিন থাকবেন ততদিন তিনি ওয়ানডে ও টেস্টে টিম ইন্ডিয়ার অধিনায়ক থাকবেন। এর মানে রোহিত ভবিষ্যতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব নিশ্চিত, জয় শাহ তার বক্তব্যের মাধ্যমে স্পষ্ট করেছেন।

আরও পড়ুন। Rohit Sharma: গিল-রাহুল নয়, বরং চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতের সঙ্গে ওপেনিং করবেন এই তরুণ তুর্কি !!
About Author

Leave a Comment

2.