আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: IPL ২০২৫’এ এই দলের জার্সিতে দেখা যাবে রোহিত শর্মাকে, দেওয়া হয়েছে ট্রফির খরা কাটানোর দায়িত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুমে অনেক বড় চমক দেখতে পারেন ভক্তরা। কারণ এর আগে একটি মেগা নিলামের আয়োজন করা হচ্ছে। প্রতিটি দল সীমিত সংখ্যক খেলোয়াড় ধরে রাখতে পারে এবং স্ক্র্যাচ থেকে প্রায় পুরো স্কোয়াড প্রস্তুত করতে হবে। এদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক এবং শক্তিশালী ব্যাটসম্যান রোহিত শর্মা সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে আসছে। আসন্ন মৌসুমে তাকে আবারো অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়কত্ব থেকে রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে দিয়ে সবাইকে অবাক করেছিল। তার জায়গায় দলের নেতৃত্ব দেওয়া হয়েছে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে। এই সিদ্ধান্তটি বেশ বিতর্কিত ছিল এবং ভক্তরা এর তীব্র বিরোধিতা করেছিল। তবে এখন আগামী মৌসুমে আবারো অধিনায়কের ভূমিকায় দেখা যাবে হিটম্যানকে। তবে এবার তারা চেষ্টা করবে অন্য দলকে শিরোপা জিততে সাহায্য করতে, মুম্বাই ইন্ডিয়ান্স নয়। আসুন জেনে নিন কোন দলে যোগ দিতে পারেন রোহিত।

Rohit Sharma

প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে আসন্ন মেগা নিলামের আগে রোহিত শর্মা (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে বিচ্ছেদ হতে পারে। এমন পরিস্থিতিতে, স্পষ্টতই অন্য সব ফ্র্যাঞ্চাইজি তাদের শিবিরে হিটম্যানকে অন্তর্ভুক্ত করার চেষ্টা করবে। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, যারা একবারও ট্রফি জিততে পারেনি, রোহিতের জন্য তার পার্সের অর্ধেকও খালি করতে পারে। দলের বর্তমান অধিনায়ক ফাফ ডু প্লেসিসের বয়স ৪০। এই পরিস্থিতিতে, তাকে ছেড়ে দিয়ে, RCB রোহিতকে তার পরবর্তী অধিনায়ক হিসাবে নিয়োগ করতে চায়।

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে রোহিত শর্মা (Rohit Sharma) খুবই সফল। ২০১২ থেকে ২০২০ পর্যন্ত মাত্র ৭ বছরে দলকে ৫ বার চ্যাম্পিয়ন করেছেন তিনি। এমন পরিস্থিতিতে, এখন আরসিবি চাইবে হিটম্যান তাদের জন্যও একই রকম বিস্ময় দেখান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তার ১৭ বছরের ইতিহাসে একটিও শিরোপা জিততে সফল হয়নি। তার দলে অনেক খেলোয়াড় ছিল, কিন্তু কেউ তাকে চ্যাম্পিয়ন করতে পারেনি।

আরও পড়ুন। Rohit Sharma: IPL ২০২৫’এ MI ছাড়বেন না রোহিত শর্মা, নীতা আম্বানির থেকে পেলেন বড় অফার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.