আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: অবসর থেকে ইউ-টার্ন রোহিত শর্মার, T20 ক্রিকেটে ফেরা নিয়ে দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এই বছরের জুনে ভারতকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শিরোপা জিততে সাহায্য করে এক দশকের আইসিসি ট্রফির খরার অবসান ঘটিয়েছেন। কিন্তু ভক্তরা উদযাপনের সুযোগ পাওয়ার আগেই রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। কিন্তু এখন টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরা নিয়ে বড় বিবৃতি দিয়েছেন হিটম্যান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে টিম ইন্ডিয়াকে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এরপর ৬ অক্টোবর থেকে দুই দেশের মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও শুরু হবে। এমন পরিস্থিতিতে জিও সিনেমাতে একটি সাক্ষাত্কারের সময় রোহিত শর্মাকে যখন তার টি-টোয়েন্টি ক্যারিয়ার সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি উপযুক্ত উত্তর দিয়েছিলেন। হিটম্যান স্পষ্ট করেছেন যে তিনি টি-টোয়েন্টি ফরম্যাট সবচেয়ে বেশি পছন্দ করেন, তবে তার অবসর ফিরিয়ে নেওয়া অসম্ভব।

রোহিত শর্মা (Rohit Sharma) তার বিবৃতিতে বলেছিলেন যে অবসর নেওয়া আজকাল কেবল একটি রসিকতায় পরিণত হয়েছে। অনেক খেলোয়াড় আছেন যারা অবসর ঘোষণা করেন এবং কিছু সময় পর আবার খেলা শুরু করেন। হিটম্যান বলেছিলেন যে ভারতে এমন উদাহরণ দেখা যায় না, তবে অন্যান্য দেশের খেলোয়াড়রা প্রায়শই এটি করে।

Rohit Sharma
Rohit Sharma

ভারতের ওডিআই এবং টেস্ট অধিনায়ক বলেছেন যে খেলোয়াড়রা প্রথমে তাদের অবসর ঘোষণা করে এবং তারপর তাদের সিদ্ধান্ত থেকে ইউ-টার্ন নেয়। তবে আমার সিদ্ধান্তই চূড়ান্ত, এ ব্যাপারে আমি পরিষ্কার। আমি যে ফরম্যাটটিকে খুব পছন্দ করতাম তাকে বিদায় জানানোর এটাই সঠিক সময়।

৩৭ বছর বয়সী রোহিত শর্মা (Rohit Sharma) ভারতের হয়ে ১৫৯ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৩১.৩৪ গড়ে এবং ১৪০.৮৯ স্ট্রাইক রেটে ৪২৩১ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৫ সেঞ্চুরি এবং ৩২ হাফ সেঞ্চুরি করেন। এছাড়া আইপিএলে তার রেকর্ডও চমৎকার। রাঙা রঙের এই টুর্নামেন্টে ২৫৭ ম্যাচে ৬৬২৮ রান করেছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

আরও পড়ুন। Rohit Sharma: অবসর নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, চেন্নাই টেস্টের মাঝে ভক্তদের দিলেন চমকে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.