আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: অবসর নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, চেন্নাই টেস্টের মাঝে ভক্তদের দিলেন চমকে !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ওডিআই এবং টেস্ট ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজ দিয়ে ক্রিকেট মাঠে ফিরতে চলেছেন। এই সময়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা তার অবসর নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। এরপর টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়কের অবসর নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। পরবর্তীতে আমরা আপনাকে তার বক্তব্য সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ওডিআই এবং টেস্ট ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), সম্প্রতি জিও-এর সাথে কথা বলার সময়, ক্রিকেট থেকে অবসর নিয়ে বড় কিছু বলেছেন। তার মতে, আন্তর্জাতিক ক্রিকেটে এমন অনেক খেলোয়াড় আছেন যারা অবসরের পর ফিরে আসেন। যদিও ভারতে এটি এখনও ঘটেনি, আমরা অন্যান্য দেশের অনেক খেলোয়াড়কে অবসর নিতে এবং পরে ফিরে আসতে দেখেছি।

এ থেকে তিনি আসলে অবসর নিয়েছেন কি না তা জানা যায়নি। আরও কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে তিনি পরিষ্কারভাবে পরিষ্কার এবং টি-টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্ত চূড়ান্ত। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও বলেছেন যে টি-টোয়েন্টি আন্তর্জাতিককে বিদায় জানানোর এটাই সঠিক সময়।

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় এবং ওডিআই এবং টেস্ট ফরম্যাটে অধিনায়ক, রোহিত শর্মা (Rohit Sharma) ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছিলেন। তার সঙ্গে বিরাট কোহলি ও অভিজ্ঞ রবীন্দ্র জাদেজাও অবসরের ঘোষণা দিয়েছিলেন। ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাট টি-টোয়েন্টিতে ভারতীয় কিংবদন্তি রোহিত শর্মার পারফরম্যান্স দুর্দান্ত।

ড্যাশিং খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে ১৫৯ টি-টোয়েন্টি ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি ১৫১ ইনিংসে ৩২.০৫ গড়ে ৪২৩১ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে ৫টি সেঞ্চুরি এবং ৩২টি হাফ সেঞ্চুরি করেছেন, তার ১২১ রান অপরাজিত ছিল টি-টোয়েন্টি ফরম্যাটে তার সবচেয়ে বড় ইনিংস।

আরও পড়ুন। Rohit Sharma: MI ছেড়ে LSG তে যোগ দেবেন রোহিত শর্মা, এত কোটি টাকায় ডিল হলো ফাইনাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.