আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: “তোমাকে স্যালুট…”, ওয়াংখেড়ে স্টেডিয়ামে সবার সামনে হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ হলেন রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ৪ জুলাইয়ের সময়টি দীর্ঘকাল মনে থাকবে । বার্বাডোস থেকে T20 বিশ্বকাপের ট্রফি নিয়ে ভারতীয় দল বৃহস্পতিবার মেরিন ড্রাইভে একটি বিজয় কুচকাওয়াজ করেছে, যেখানে ভক্তদের বিশাল ভিড় জড়ো হয়েছিল। এর পরে, ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশাল ভক্তদের উপস্থিতিতে BCCI চ্যাম্পিয়ন দলকে ১২৫ কোটি টাকা প্রদান করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে বড় কথা বললেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠান চলাকালীন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) হার্দিক পান্ডিয়ার প্রশংসা করেন। তিনি বলেছিলেন যে ফাইনাল ম্যাচে হার্দিক চাপের মধ্যে শেষ ওভারটি খুব ভাল বোলিং করেছিলেন।

রোহিত বলল, “হার্দিক আমাদের জন্য শেষ গুরুত্বপূর্ণ ওভারটি বলছিলেন। শেষ ওভারের জন্য তাকে হ্যাটস্ অফ। আপনি জানেন আপনাকে কত রান বাঁচাতে হবে, সেই ওভারটি বল করার জন্য সবসময় অনেক চাপ থাকে, তার কাছে হ্যাটস অফ।” হিটম্যানের কথা শুনে, পুরো ওয়াংখেড়ে স্টেডিয়াম হার্দিক-হার্দিক স্লোগান দিতে শুরু করে, যা দেখে হার্দিক পান্ডিয়া নিজেই উঠে দাঁড়িয়ে সবাইকে শুভেচ্ছা জানান।

Hardik Pandya And Rohit Sharma
Hardik Pandya And Rohit Sharma

২০২৪-এর IPL-এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে সরিয়ে দিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) দলের নতুন অধিনায়ক নিযুক্ত করেছিল। এই ঘটনায় ভক্তরা খুব ক্ষুব্ধ হয়েছিলেন এবং তারা নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে প্রচণ্ডভাবে ট্রোল করেছিলেন। এমনকি ওয়াংখেড়েতে ম্যাচ চলাকালীনও ভক্তদের অপমানের মুখে পড়তে হয়েছিল হার্দিককে।

টসের জন্য মাঠে নামলে স্টেডিয়ামে উপস্থিত ভক্তরা উচ্চস্বরে ‘বু’ করে উঠতেন। একই অবস্থা তার ব্যাটিংয়ের সময়ও। কিন্তু বৃহস্পতিবার হার্দিক তার সম্মান ফিরে পেয়েছেন। এবারের T20 বিশ্বকাপে হার্দিককের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। তিনি শুধু ব্যাট দিয়েই অবদান রাখেননি, বোলিং দিয়ে কঠিন সময়ে উইকেটও নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফাইনালে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন হার্দিক (Hardik Pandya)। পুরো টুর্নামেন্টে ৮ ম্যাচে ১৫১.৫৭ স্ট্রাইক রেটে ১৪৪ রান করেন হার্দিক। এছাড়া তার নামে মোট ১১টি উইকেট রয়েছে। তবে এবারের বিশ্বকাপ জিতে সবার সামনে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন হার্দিক।

আরও পড়ুন। Hardik Pandya: খুব শীঘ্রই টেস্ট ফরম্যাটে কামব্যাক করতে চলেছেন হার্দিক পান্ডিয়া, ৭ বছর পর এই দলের বিরুদ্ধে খেলবেন টেস্ট ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.