আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করেছেন রোহিত শর্মা, কিন্তু সুযোগ দিতে পারেন গৌতম গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) টিম ইন্ডিয়ার জন্য অনেক শক্তিশালী খেলোয়াড় আবিষ্কার করেছেন। তার নেতৃত্বে শক্তিশালী খেলোয়াড়রা তাদের পারফরম্যান্স উন্নত করার সুযোগ পেয়েছে। কিন্তু এরই মধ্যে, রোহিত শর্মা এবং প্রাক্তন প্রধান কোচ রাহুল দ্রাবিড়কেও অভিযুক্ত করা হয়েছিল যে তাদের পছন্দের খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করার জন্য, তারা এমন খেলোয়াড়দের উপেক্ষা করেছিল যাদের জায়গা সিমেন্ট করার ক্ষমতা ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, রোহিত-রাহুল জুটি ক্রমাগত ৩৩ বছর বয়সী অলরাউন্ডারকে উপেক্ষা করে চলেছে। তার সামর্থ্য থাকা সত্ত্বেও, এই খেলোয়াড়কে মনোযোগ দেওয়া হয়নি। তাই নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর এই খেলোয়াড়কে প্রাধান্য দিতে পারেন বলে আশা করা হচ্ছে। আসুন জানি কে এই খেলোয়াড়…

টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ গৌতম গম্ভীরের মেয়াদ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। ২৬ জুলাই শ্রীলঙ্কা সফরে প্রধান কোচ হিসেবে ক্যারিয়ার শুরু করবেন তিনি।দলের নেতৃত্ব নেওয়ার আগে তিনি এমন কিছু সিদ্ধান্ত নিতে পারেন যা সবাইকে অবাক করে দেবে। দলকে সেরা করতে গৌতম গম্ভীর অনেক সাহসী সিদ্ধান্ত নিতে চলেছেন বলে জল্পনা চলছে।এই সিরিজে, তিনি এমন একজন খেলোয়াড়ের সাথে বাজি ধরতে পারেন যাকে রোহিত শর্মা (Rohit Sharma) এবং রাহুল দ্রাবিড় খুব একটা গুরুত্ব দেননি। এই খেলোয়াড়কে প্রায়ই দলের বাইরে দেখা যেত।

২৪ বছর বয়সী তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। সম্প্রতি জিম্বাবুয়ে সফরের জন্য নির্বাচিত হয়েছেন তিনি। তিনি IND vs ZIM T20 সিরিজে কিলার বোলিং করে সবার হৃদয়ে ছাপ রেখে গেছেন। তিনি পুরো সিরিজ জুড়ে দলের জন্য মিতব্যয়ী প্রমাণিত হন এবং ভারতকে জিততে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।ওয়াশিংটন সুন্দর পাঁচ ম্যাচের পাঁচ ইনিংসে ১১.৬২ গড়ে আট উইকেট নিয়েছিলেন এবং সিরিজে সর্বাধিক উইকেট নেওয়া দ্বিতীয় বোলার ছিলেন। যদিও এই সময়ে ব্যাট করার খুব একটা সুযোগ পাননি তিনি।

Rohit Sharma,

একইসঙ্গে এখন টি-টোয়েন্টি দলে রবীন্দ্র জাদেজার বদলি হিসেবে দেখা হচ্ছে ওয়াশিংটন সুন্দরকে। আশা করা হচ্ছে গৌতম গম্ভীরকে দলে অন্তর্ভুক্ত করে ওয়াশিংটন সুন্দরের উন্নতির জন্য ক্রমাগত চেষ্টা করবেন। চার টেস্ট ম্যাচে ছয় উইকেট নেওয়ার পাশাপাশি তিনটি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৬৫ রান করেছেন তিনি। ওয়াশিংটন সুন্দরের ১৯টি ওডিআই ম্যাচে ১৮ উইকেট ও ২৬৫ রান রয়েছে।৪৮ টি-টোয়েন্টি ম্যাচে তিনি ৪২ উইকেট এবং ১৩৫ রান করতে পারেন। এ ছাড়া তরুণ খেলোয়াড় হওয়ায় গৌতম গম্ভীরের কোচিংয়ে দলে জায়গা করে নেওয়া ওয়াশিংটন সুন্দরের পক্ষে সহজ।

আরও পড়ুন। Rohit Sharma: গৌতম গম্ভীরের ষড়যন্ত্রের ফাঁদে রোহিত শর্মার ভাইয়ের ক্যারিয়ার, বিদায়ী ম্যাচেও সুযোগ পাননি দলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.