আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: টানা ১১ বছর MI-তে খেলে একঘেঁয়েমি অনুভব করছেন হিটম্যান, আসন্ন IPL-এ এই দলের হয়ে করবেন অভিষেক !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: খুব শীঘ্রই IPL ২০২৫-এর মেগা অকশন অনুষ্ঠিত হতে চলেছে। সেইজন্য এখন থেকেই ভক্তদের মধ্যে নানারকম জল্পনা শুরু হয়ে গেছে। সমস্ত দল গুলি নতুন কৌশল তৈরির চিন্তাভাবনা করলেও রোহিতকে (Rohit Sharma) নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা চলছে। অনেকের মতে মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়বেন হিটম্যান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ২০১৩ থেকে ২০২৩ পর্যন্ত IPL-এ মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিয়েছেন। এই সময়ের মধ্যে, তার নেতৃত্বে মুম্বাই দল ৫ বার শিরোপা দখল করেছে। তবে, IPL ২০২৪-এর নিলামের ঠিক আগে, মুম্বাই টিম ম্যানেজমেন্ট হার্দিককে (Hardik Pandya) রোহিতের জায়গায় অধিনায়ক করে।

এরপর টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেন ভক্তরা। ২০২৪ সালের IPL-এর সময়, জানা গেছে যে অভিজ্ঞ রোহিত শর্মা মুম্বাইয়ের ড্রেসিংরুমের পরিবেশে খুশি ছিলেন না। এমন পরিস্থিতিতে, আসন্ন IPL-এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

Rohit Sharma
Rohit Sharma

রোহিত (Rohit Sharma) যদি মেগা নিলামে অংশ নেন তাহলে প্রায় সব দলই তাকে তাদের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে। কিছু ভক্ত বলছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তাদের দলে রোহিত শর্মাকে অন্তর্ভুক্ত করার জন্য একটি বড় বিড করতে পারে।

আসন্ন সংস্করণের আগে ফাফ ডু প্লেসিসকে (Faf du Plessis) ছেড়ে দিতে পারে RCB দল। এমন পরিস্থিতিতে দলটি নতুন অধিনায়কের বিকল্প খুঁজতে পারে বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি। এই কারণে, বলা হচ্ছে যে রোহিত শর্মা যদি মেগা নিলামে অংশ নেন, তবে RCB তাঁকে নেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করবে।

আরও পড়ুন। Rohit Sharma: টি২০ থেকে অবসর নিতে না নিতেই ওয়ানডে অধিনায়কত্ব ছাড়লেন রোহিত শর্মা, মাত্র ৭৫ ম্যাচ খেলেই এই প্লেয়ার ছিনিয়ে নেবে দায়িত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.