আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: বড় ধাক্কা খেতে চলেছে ভারত, T20 বিশ্বকাপের পরেই অবসর নেবেন ক্যাপ্টেন রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ভক্তরা ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ২ জুন থেকে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফের পাশাপাশি টিম ইন্ডিয়ার কিছু খেলোয়াড় আমেরিকা পৌঁছেছেন। এদিকে, টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তরা মনে করছেন এই মেগা ইভেন্টের পরই ভারতীয় অধিনায়ক অবসরের ঘোষণা দিতে পারেন। টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে ভারতীয় দল T20 বিশ্বকাপ ২০২৪-এ শিরোপা জিততে সফল হবে অথবা অধিনায়ক রোহিত শর্মা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন।

ভক্তরা বলছেন, বয়স বাড়ার কথা ভেবে এবং তরুণদের সুযোগ দিতে এই কঠিন সিদ্ধান্ত নিতে পারেন ভারতীয় অধিনায়ক। যদিও এখনও অবধি রোহিত শর্মা T20 ফরম্যাট থেকে অবসর নেওয়ার বিষয়ে কোনও বিবৃতি দেননি।

Rohit Sharma
Rohit Sharma

IPL ২০২৪-এ ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার পারফরম্যান্স ছিল উত্থান-পতনে পূর্ণ, এই মৌসুমে তিনি ১৪টি ম্যাচে ৪১৭ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে।

ভক্তরা বিশ্বাস করেন যে যদিও রোহিত শর্মা IPL ২০২৪-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) হয়ে খেলার সময় বিশেষ কিছু করতে সক্ষম নাও হতে পারে, তবে তিনি আমেরিকা এবং পশ্চিমে অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ ২০২৪-এ বিশেষ কিছু করতে সক্ষম হবেন। ২০২৪ সালের কাপে তাকে বিস্ময়কর করতে দেখা যাবে।

T20 বিশ্বকাপ ২০২৪ শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি, মেগা ইভেন্ট শুরু হবে ২ জুন আমেরিকা ও কানাডার মধ্যকার ম্যাচ দিয়ে। যেখানে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে ম্যাচ দিয়ে এই টুর্নামেন্টে অভিযান শুরু করবে। অনেক ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্তরা বিশ্বাস করেন যে ২৯ জুন অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ ২০২৪ -এর ফাইনাল জিতে টিম ইন্ডিয়া শিরোপা দখল করবে।

আরও পড়ুন। Rohit Sharma: কোহলি, ধোনি বা শচীন নন, রোহিত শর্মার প্রিয় খেলোয়াড় হলেন এই ব্যাটসম্যান, ভরিয়ে দিলেন প্রশংসায় !!
About Author

Leave a Comment

2.