আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই তরুণ ম্যাচ উইনারকে দলে না রেখে বড় ভুল করলেন রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

২০২৪-এর T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত পারফরম্যান্স করে নিজেদের আধিপত্য প্রতিষ্ঠা করতে সফল হয়েছে টিম ইন্ডিয়া। পরস্পর ৩টি ম্যাচ জিতে এবার কানাডার মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া। বিশ্বকাপে ভারতীয় খেলোয়াড়দের পারফরম্যান্স দুর্দান্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু এরই মধ্যে ভারতীয় নির্বাচকরা T20 বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) দলে শক্তিশালী খেলোয়াড় নির্বাচন না করে বড় ভুল করেছেন। এই খেলোয়াড় যদি বিশ্বকাপ দলে জায়গা পেতেন, তবে রোহিত শর্মার জন্য তুরুপের তাস প্রমাণিত হতে পারতেন।

ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর উত্তেজনা দিন দিন বাড়ছে। প্রতিদিনই দেখা যাচ্ছে দারুণ প্রতিযোগিতা। টিম ইন্ডিয়াও টুর্নামেন্টে নিজের ছাপ ফেলতে ব্যর্থ হয়নি। টানা তিন ম্যাচ জিতে অভিযান শুরু করেছে ভারত।

রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থ (Rishabh Pant), জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মতো খেলোয়াড়দের বিস্ফোরক পারফরম্যান্সের কারণে বিশ্বকাপে নিজেদের মর্যাদা প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে টিম ইন্ডিয়া। তবে এরই মধ্যে কিছু খেলোয়াড়ের পারফরম্যান্সও ছিল হতাশাজনক।

Ruturaj Gaikwad, T20 World Cup 2024
Ruturaj Gaikwad

এমন পরিস্থিতিতে বিশ্বকাপ দলে উপেক্ষিত একজন ভারতীয় খেলোয়াড়ের কথা ভাবছে সমর্থকরা। এই খেলোয়াড়ের সাম্প্রতিক ফর্ম দেখে বলা হচ্ছে ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) তিনি রোহিত শর্মার (Rohit Sharma) সবচেয়ে বড় শক্তি হয়ে উঠতে পারতেন।

সেই খেলোয়াড় হলেন টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad)। ভারতীয় নির্বাচকরা এই খেলোয়াড়কে বাদ দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। ঋতুরাজ (Ruturaj Gaikwad) IPL ২০২৪-এ দুর্দান্ত ফর্মে ছিলেন। টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি।

এবারের T20 বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার সাথে খেলা T20 সিরিজের সময়ও ঋতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) ভালো ব্যাটিং করেছিলেন। এমন পরিস্থিতিতে তাকে মার্কি টুর্নামেন্টের জন্য বেছে নেওয়া হবে বলে জল্পনা ছিল। ভারতে মহারাষ্ট্র প্রিমিয়ার লিগ ২০২৪-এও ঋতুরাজ গায়কওয়াড়ের ব্যাট গর্জন করতে দেখা গেছে।

MPL ২০২৪-এর ১৮ তম ম্যাচে ঈগল নাসিক টাইটান্সের বিরুদ্ধে পুনেরি বাপ্পার হয়ে খেলে ৪৯ বলে ৮টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৮৯ রান করেন ঋতুরাজ। এখন পর্যন্ত এই টুর্নামেন্টে সবচেয়ে বেশি রান করা প্রথম ব্যাটসম্যান তিনি। ঋতুরাজ গায়কওয়াড় ছয় ম্যাচে ৫০.৮ গড়ে ২৫৪ রান করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: “আবার হারাবো…” সুপার 8-এর আগেই হিটম্যানকে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এই প্লেয়ার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.