আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে রোহিত শর্মা, IPL 2025-এ অধিনায়ক হবেন এই ফ্র্যাঞ্চাইজির !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৫ এর মেগা নিলাম ডিসেম্বরে অনুষ্ঠিত হতে চলেছে। ডিসেম্বরে অনুষ্ঠিতব্য এই মেগা নিলামের জন্য BCCI’র পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ দেওয়া হয়নি। মেগা নিলামের আগে একটি বড় তথ্য বেরিয়ে এসেছে, যা অনুযায়ী আরও একবার অধিনায়কত্ব করতে দেখা যাচ্ছে রোহিত শর্মাকে (Rohit Sharma)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করতে দেখা যাবে না কিন্তু এই নতুন ফ্র্যাঞ্চাইজিতে এই দায়িত্ব সামলাতে দেখা যাবে। অর্থাৎ IPL ২০২৫ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন হিটম্যান। জানা গেছে যে মুম্বাই ইন্ডিয়ান্স ২০২৪ সালের আইপিএলে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক করেছিল।

ড্রেসিংরুম থেকে ভক্তরা সবাই ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তে অসন্তুষ্ট বলে মনে হয়েছিল। এ বছর দলের পারফরম্যান্সও ছিল খুবই নিম্ন পর্যায়ে। এমন পরিস্থিতিতে জল্পনা শুরু হয়েছে যে রোহিত আগামী বছর মুম্বাই ছাড়বেন। এ নিয়ে একটি প্রতিবেদন বেরিয়েছে, যা অনুযায়ী ৩৭ বছর বয়সী ভারতীয় খেলোয়াড় মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য কোনো দলে যোগ দিতে পারেন।

Rohit Sharma
Rohit Sharma

শুধু তাই নয়, প্রতিবেদনে আরও জানা গেছে যে রোহিত শর্মা শুধু মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যাবেন না, তিনি যে দলে যোগ দেবেন তার অধিনায়কত্বও করতে দেখা যাবে। প্রতিবেদন অনুসারে, দুটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি যারা কখনও শিরোপা জিততে পারেনি তাদের সাথে যোগ দেওয়ার জন্য রোহিতের (Rohit Sharma) সাথে যোগাযোগ করেছে। এই দুই দল কারা হতে পারে সে সম্পর্কে এখনো কোনো তথ্য জানা যায়নি।

তবে জল্পনা চলছে যে রোহিত শর্মা যদি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে দেন তাহলে তিনি দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসে যোগ দিতে পারেন। এই দুটি দলই আইপিএল শিরোপা জিততে পারেনি। তবে এই তালিকায় রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। তবে তার আরসিবিতে যোগদানের সম্ভাবনা কম, যেখানে তার দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসে যোগ দেওয়ার সম্ভাবনা বেশি।

এর কারণ হল কিছু সাংবাদিক দাবি করেছেন যে ঋষভ পন্ত আইপিএল ২০২৫-এ দিল্লি ক্যাপিটালস ছাড়বেন। পাঞ্জাব কিংস সম্পর্কে, এমন সম্ভাবনা রয়েছে যে পাঞ্জাব শিখর ধাওয়ান এবং স্যাম কুরান উভয়কেই ছেড়ে দিতে পারে।

আরও পড়ুন। Rohit Sharma: এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করেছেন রোহিত শর্মা, কিন্তু সুযোগ দিতে পারেন গৌতম গম্ভীর !!
About Author

Leave a Comment

2.