আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: জাদেজার সাথে বন্ধুত্বের জেরেই এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়াতে সুযোগ দিচ্ছেন না রোহিত শর্মা, পস্তাতে হবে টিম ইন্ডিয়াকে !!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ (T20 World Cup 2024) রোহিত শর্মার অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দুর্দান্ত শুরু করেছে। প্রথমে আয়ারল্যান্ড ও পাকিস্তান এবং পরে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে হারিয়ে সুপার-৮-এ জায়গা করে নিয়েছে দলটি। টিম ইন্ডিয়ার শেষ লিগ ম্যাচ 15 জুন কানাডার বিরুদ্ধে খেলা হবে। এই সময়ে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ভক্তদের মধ্যে দ্রুত আলোচিত হচ্ছে। যার ফ্লপ শো চলছে, ভক্তরা বলছেন, তাদের জায়গায় অন্য খেলোয়াড়দের দলে জায়গা পাওয়া উচিত।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভাল পারফরম্যান্স করতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে, তিনি 1 ওভার বল করেছিলেন, সেই সময় তিনিই একমাত্র ভারতীয় বোলার যিনি কোনও উইকেট পাননি। যেখানে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে প্রথম বলেই আউট হয়েছিলেন এবং এই ম্যাচেও বোলিংয়ে কোনো উইকেট নিতে পারেননি। যেখানে তৃতীয় ম্যাচে বোলিং বা ব্যাটিংয়ে সুযোগ পাননি তিনি।

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়ার কিংবদন্তি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার ফ্লপ শো দেখে কিছু ভক্ত বলছেন যে তার জায়গায় তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা উচিত। মনে করা হচ্ছে, সুপার-৮-এ ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে খেলতে দেখা যেতে পারে কুলদীপ যাদবকে। কুলদীপ যাদব চমৎকার স্পিন বোলিংয়ের পাশাপাশি প্রয়োজনে ব্যাট হাতেও অবদান রাখতে পারেন।

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার কুলদীপ যাদব 2024 সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত 15 সদস্যের ভারতীয় দলের অংশ। আমরা যদি টি-টোয়েন্টি ফরম্যাটে তার পরিসংখ্যান দেখি, তিনি ভারতীয় দলের প্রতিনিধিত্ব করে 35 ম্যাচে 59 উইকেট নিয়েছেন। 17 রানে 5 উইকেট নেওয়া এই ফরম্যাটে তার সেরা পারফরম্যান্স। রবীন্দ্র জাদেজার জায়গায় টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন তিনি।

Read More – T20 World Cup 2024: বড় ধাক্কা খেল ক্রিকেট ভক্তরা, বাতিল হয়ে গেল ভারত বনাম কানাডার ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.