আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: চিন্তা বাড়লো ভারতীয় শিবিরে, চোট পেয়ে ভারত-পাকিস্তান ম্যাচ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

গতকাল আয়ারল্যান্ডের বিপক্ষে সহজেই ৯৭ রানের টার্গেট অর্জন করে ৮ উইকেটে ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। কিন্তু এর মধ্যেই ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে বেরিয়ে এসেছে দুঃসংবাদ। আসন্ন ভারত বনাম পাকিস্তানের ম্যাচে রোহিত (Rohit Sharma) খেলবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৯৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৯ নম্বর ওভারে জস লিটলের (Josh Little) বল রোহিত শর্মার (Rohit Sharma) কাঁধে এসে লাগে। এরপর তাকে কিছুটা অস্বস্তিতে দেখা যায়, রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সাথে কিছুক্ষণ কথোপকথনের পর মাঠ ছাড়ার সিদ্ধান্ত নেন রোহিত। এরপর অধিনায়কের চোট কতটা গুরুতর তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

তবে ম্যাচ শেষে হিটম্যান জানিয়েছেন যে আতঙ্কিত হওয়ার কোনো দরকার নেই।তিনি বলেন শুধু কাঁধে অল্প একটু ব্যাথা লেগেছে তার। অর্থাৎ, ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামতে পুরোপুরি প্রস্তুত ক্যাপ্টেন রোহিত শর্মা।

নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেট দল আয়ারল্যান্ডের উপর প্রথম থেকেই সমস্যার সৃষ্টি করেছিল টিম ইন্ডিয়া। টস হেরে প্রথমে ব্যাট করতে আসা আয়ারল্যান্ড মাত্র ৯৬ রানে অলআউট হয়ে যায়।

Rohit Sharma
Rohit Sharma

ম্যাচে ভারতের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। এছাড়া জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ও আরশদীপ সিং (Arshdeep Singh) নেন ২ টি করে উইকেট।ব্যাটিংয়ের দিকে রোহিত শর্মা ৩৭ বলে ৫২ রানের ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয় নিশ্চিত করেন।

তবে দর্শকদের নিরাশ করেছেন বিরাট কোহলি (Virat Kohli), তিনি মাত্র ১ রান করে আউট হয়ে যান। কিন্তু শেষ পর্যন্ত ৩০ রান করে টিম ইন্ডিয়াকে জয়ের দ্বারপ্রান্তে এনে পৌঁছে দেন উইকেট কিপার ঋষভ পন্থ (Rishabh Pant)। ভারতীয় দল রবিবার পাকিস্তানের বিরুদ্ধে তাদের পরবর্তী ম্যাচ খেলতে চলেছে।

সুপার-৮ পর্বের আগে এটিই হতে চলেছে T20 বিশ্বকাপ ২০২৪-এর সবচেয়ে বড় ম্যাচ, নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের পিচ দেখে মনে হচ্ছে নাসিম শাহ (Naseem Shah), মোহাম্মদ আমির (Mohammad Amir) এবং শাহীন আফ্রিদি (Shaheen Afridi) একটি বড় চ্যালেঞ্জ উপস্থাপন করতে পারেন।

যদিও রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং হার্দিক পানন্ডিয়া ব্যাটিং পারফরমেন্স দিয়ে টিম ইন্ডিয়ার আশা বাড়িয়েছেন। ভারতীয় বোলাররাও দুর্দান্ত ফর্মে রয়েছে।

আরও পড়ুন। Rohit Sharma: “ফিটনেসে কোনো মন নেই…” রোহিত শর্মার উপর ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, নিলেন হিটম্যানের ক্লাস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.