আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “ও আমার সতীন…”, রোহিতের ব্যাপারে বড় মন্তব্য করলেন তাঁর স্ত্রী রিতিকা সাজদেহ, পোস্ট হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মা (Rohit Sharma) সোশ্যাল মিডিয়াতে কম সক্রিয়, কিন্তু যখনই তিনি একটি ছবি শেয়ার করেন, তখনই তার স্ত্রী রিতিকা সাজদেহ এবং কন্যা সামাইরাকেও এতে দেখা যায়। সেইজন্য রোহিত শর্মাকে খুব পরিবার-ভিত্তিক এবং সাজানো ব্যক্তি হিসাবে বিবেচনা করা হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু এরই মধ্যে তাকে নিয়ে এক চমকপ্রদ তথ্য সামনে এসেছে, যা নিয়ে নেটিজেনদের মধ্যে তীব্র আলোচনা চলছে। আসলে, রোহিত শর্মা (Rohit Sharma) মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জন্য একটি আবেগপূর্ণ পোস্ট করেছিলেন। টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে দ্রাবিড়ের মেয়াদও ২০২৪ T20 বিশ্বকাপের সাথে শেষ হয়েছে।

রোহিত শর্মা (Rohit Sharma) তার পোস্টে লিখেছেন যে তার স্ত্রী ঋত্বিকা রাহুলকে নিজের সতীন বলে মনে করেন। শুধু তাই নয়, হিটম্যান আরও লিখেছেন যে দ্রাবিড়কে (Rahul Dravid) তার যে তাঁর দ্বিতীয় স্ত্রী হিসাবে বিবেচনা করা সেটা সৌভাগ্যের বিষয়। যদিও রাহুল দ্রাবিড়ের প্রতি সম্মান দেখানোর জন্যই রোহিত এসব বলেছেন। দ্রাবিড়ের সঙ্গে কাটানো সময়কে স্মরণীয় বলে বর্ণনা করেছেন রোহিত শর্মা।

Rohit Sharma And Rahul Dravid
Rohit Sharma And Rahul Dravid

তিনি খেলার প্রতি দ্রাবিড়ের ভালোবাসা ও শ্রদ্ধারও প্রশংসা করেছেন। তারা লিখেছে, “এতদিন পরেও এই খেলার প্রতি আপনার বিনয় ও ভালোবাসা কমেনি। আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং এর সাথে সম্পর্কিত প্রতিটি স্মৃতি লালন করব। আমার স্ত্রী আপনাকে আমার দ্বিতীয় স্ত্রী বলে মনে করে এবং আমি ভাগ্যবান যে আপনাকে এই কথা বলার সুযোগ পেয়েছি।”

রোহিত শর্মা (Rohit Sharma) ও রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জুটি ভারতের জন্য ICC ট্রফির খরার অবসান ঘটিয়েছে। ২০২১ সালের নভেম্বরে রবি শাস্ত্রীর (Ravi Shastri) জায়গায় টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নেন দ্রাবিড়।

দ্রাবিড়ের নির্দেশনায় এবং রোহিতের নেতৃত্বে, ভারত T20 বিশ্বকাপ ২০২৪-এর সেমিফাইনালে, WTC ২০২১ ও ২০২৩-এর ফাইনাল এবং ওডিআই বিশ্বকাপ ২০২৩-এর ফাইনালে পৌঁছতে সফল হয়েছিল।

তবে বর্তমানে ভারতীয় দলের নতুন হেড কোচ হিসেবে নির্বাচিত হয়েছেন অবসরপ্রাপ্ত কিংবদন্তি ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir)। হেড কোচ হওয়ার জন্য অনেক প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে এই আসন অর্জন করেছেন গম্ভীর। আশা করা হচ্ছে ২০২৭ সাল পর্যন্ত ভারতের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন তিনি।

আরও পড়ুন। Rohit Sharma: পুনরায় মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হতে চলেছেন রোহিত শর্মা, বড় ঘোষণা করলেন নীতা আম্বানি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.