আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিউজিল্যান্ড সিরিজে পরাজয়ের পরই অবসরের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা !! নতুন অধিনায়ক হতে চলেছেন এই খেলোয়াড়

Published on:

WhatsApp Group Join Now

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পুনে টেস্টে ১১৩ রানে শোচনীয় পরাজয় হয়েছে ভারত। ঘরের মাটিতে কিউইদের বিপক্ষে এটাই ভারতের প্রথম টেস্ট সিরিজ হার। এছাড়া গত ১২ বছর ধরে ঘরের মাঠে টেস্ট সিরিজ না হারার সোনালি রেকর্ডও নষ্ট হয়ে গেছে টিম ইন্ডিয়ার। ভারতের এই বাজে পারফরম্যান্সে অধিনায়ক রোহিত শর্মার অনেক ভুল জড়িত ছিল । এমন পরিস্থিতিতে এখন তার অধিনায়কত্ব বিপদে পড়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার অধিনায়কত্ব বেশ কিছুদিন ধরেই হতাশাজনক। শ্রীলঙ্কা সফরে, ভারত ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে হেরেছে। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে তার বাজে পারফরম্যান্সের পর তার অধিনায়কত্ব নিয়ে নানা প্রশ্ন উঠছে। আগামী মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার গাভাস্কার সিরিজে ভারত হেরে গেলে টেস্ট ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরে যেতে পারেন রোহিত শর্মা।

Img 20241025 162946 76912734829874077627, , নিউজিল্যান্ড সিরিজে পরাজয়ের পরই অবসরের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা !! নতুন অধিনায়ক হতে চলেছেন এই খেলোয়াড়

অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি অভিজ্ঞ ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ এবং এখন অস্ট্রেলিয়া সফরের জন্য টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক নিযুক্ত করেছে। এমন পরিস্থিতিতে রোহিত শর্মা অধিনায়কত্ব ছাড়লে লাল বলের ক্রিকেটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.