আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs USA: সূর্যকুমার সহ এই দুই প্লেয়ার থাকবেন USA’র বিরুদ্ধে বাইরে, বেঞ্চ গরম করা খেলোয়াড়রা পাবেন সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

১২ ই জুন ভারত খেলতে চলেছUSA’র (IND vs USA) । ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) সফলতার সাথে শুরু করেছে । আয়ারল্যান্ডকে হারিয়ে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে। এরপর ঘনিষ্ঠ ম্যাচে পাকিস্তানকে ৬ রানে হারিয়ে দেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) । টিম ইন্ডিয়াকে ১২ জুন আমেরিকার বিরুদ্ধে তাদের পরবর্তী এবং তৃতীয় ম্যাচ খেলতে হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচে, ভারতীয় অধিনায়ক একটি বড় পরিবর্তন করতে পারেন এবং তার বেঞ্চ শক্তি চেষ্টা করতে পারেন। এমন পরিস্থিতিতে আমেরিকার বিপক্ষে একাদশে দেখা যেতে পারে এই দুই খেলোয়াড়কে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া দ্রুত সুপার-৮-এর দিকে এগোচ্ছে। ভারতকে খেলতে হবে ৪টি ম্যাচ। যার মধ্যে ভারতীয় দল জিতেছে ২টি ম্যাচে।

৪ পয়েন্ট এবং ভাল নেট রান রেটের কারণে টিম ইন্ডিয়া পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ১২ জুন USA’র বিরুদ্ধে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ খেলতে হবে ভারতকে। এই ম্যাচে প্লেয়িং-১১-এ পরিবর্তন আনতে পারেন অধিনায়ক। তিনি তার বেঞ্চ শক্তি পরীক্ষা করার পূর্ণ সুযোগ পাবেন। যাতে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে খেলোয়াড়রাও তাদের ফর্ম ফিরে পেতে পারে।

সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ১২ জুন ভারত ও USA’র (IND vs USA) খেলার ম্যাচ থেকে বাদ পড়তে পারেন। টিম ইন্ডিয়ার দুই বড় খেলোয়াড়ই ফর্মে নেই। সূর্যের ব্যাট নীরব। শেষ ২ ম্যাচে তিনি মাত্র ২ এবং ৭ রান করতে পারেন।

Team India, T20 World Cup 2024
Team India

যেখানে পাকিস্তানের বিরুদ্ধে খাতা খুলতে পারেননি রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) । এই বাজে পারফরম্যান্সের কথা মাথায় রেখেই একাদশ থেকে তাদের বাদ করতে পারেন রোহিত শর্মা।

টুর্নামেন্ট শুরুর আগেই একথা বলেছেন রোহিত শর্মা। দলে খেলোয়াড়দের খারাপ পারফর্ম করার সুযোগ নেই। ফর্মে থাকা খেলোয়াড়দের খেলার অধিকার রয়েছে। আমরা তাদের সুযোগ দেব যেখানে তাদের পারফর্ম করতে হবে।

এমন পরিস্থিতিতে USA’র বিরুদ্ধে একাদশে জায়গা পেতে পারেন সঞ্জু স্যামসন (Sanju Samson) ও কুলদীপ যাদব (Kuldeep Yadav) । দুই খেলোয়াড়ই ভালো ফর্মে আছে। তারা IPL ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করছেন।USA’র বিপক্ষে সুযোগ পেলে জ্বলে উঠতে পারেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) USA’র বিরুদ্ধে খেলা ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পান্ত (উইকেট-রক্ষক), সঞ্জু স্যামসন, শিবম দুবে, হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং এবং কুলদীপ যাদব।

আরও পড়ুন। IND vs USA: পরপর ২টি ম্যাচ জেতানো সত্ত্বেও ভারত-আমেরিকা ম্যাচে জায়গা পাবেন না ঋষভ পন্থ, তাঁর জায়গা নেবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.