আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: পুনরায় মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হতে চলেছেন রোহিত শর্মা, বড় ঘোষণা করলেন নীতা আম্বানি !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৩ সালের ডিসেম্বরে, রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক পদ থেকে বিচ্যূত করে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। হিটম্যানের জায়গায়, ম্যানেজমেন্ট হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) গুজরাট টাইটান্স থেকে মুম্বাইয়ে নিয়ে যায় এবং তাকে নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করে MI। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) IPL ২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব গ্রহণ করেন। তবে অধিনায়ক হিসাবে এবারের মৌসুমটা ভালো যায়নি হার্দিকের। এখন নীতা আম্বানি ২০২৪-এর T20 বিশ্বকাপের পরে রোহিত শর্মাকে (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে ঘোষণা করতে পারেন।

গতবছরে অর্থাৎ ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারত ফাইনাল ম্যাচে হেরেছিল। এরপর রোহিত শর্মার কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নেন নীতা আম্বানি। তবে, এখন রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে বিজয় পতাকা উত্তোলন করেছে।

এমন পরিস্থিতিতে এখন রোহিতকে (Rohit Sharma) আবার অধিনায়ক করতে পারেন নীতা আম্বানি। একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে অনন্ত আম্বানির সঙ্গীত অনুষ্ঠানে রোহিত শর্মাকে নীতা আম্বানিকে আলিঙ্গন করতে দেখা গেছে।
এই ভিডিওতে ভারতীয় অধিনায়ককে জড়িয়ে ধরে আবেগপ্রবণ হয়ে পড়েন নীতা।

Rohit Sharma
Rohit Sharma

রোহিত শর্মাকে ভারতীয় অধিনায়ক বলে সম্বোধন করেছিলেন নীতা আম্বানি। এছাড়াও, তিনি হিটম্যানের অনেক প্রশংসা করেছিলেন এবং তার সাথে দেখা করার সময় কেঁদেছিলেন। এমন পরিস্থিতিতে রোহিত আবারও মুম্বাইয়ের অধিনায়কত্ব নিতে পারেন বলে জল্পনা চলছে। যদিও, ভবিষ্যতের কথা মাথায় রেখেই হার্দিক পান্ড্যকে অধিনায়ক করল মুম্বাই ইন্ডিয়ান্স।

কিন্তু হার্দিকের নেতৃত্বে মুম্বাই খারাপ পারফর্ম করেছে। এছাড়াও, মুম্বাই প্রথম দল হয়ে ওঠে যারা IPL ২০২৪-এর প্লে-অফ থেকে বাদ পড়ে। পয়েন্ট টেবিলের শেষ অবস্থানে থেকে দলের যাত্রা শেষ হয়েছে। মৌসুমে খেলা ১৪টি ম্যাচে মুম্বাই মাত্র ৪টিতে জিততে পারে এবং ১০টি ম্যাচে হেরেছে।

রোহিত শর্মা ১০ বছর ধরে মুম্বাইয়ের অধিনায়কত্ব করেছেন। ২০১৩ সালের IPL-এ তিনি মুম্বাইকে প্রথমবারের মতো শিরোপা জিতিয়েছিলেন। এর পরও তিনি থেমে থাকেননি। এর পরে, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে মুম্বাইকে চ্যাম্পিয়ন করেছিলেন। তবে আরও একবার রোহিত শর্মার কাঁধে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব দিতে পারেন নীতা আম্বানি।

আরও পড়ুন। Rohit Sharma: ‘প্লেয়ার অফ দ্য মান্থ’-এর লড়াইয়ে মুখোমুখি রোহিত-বুমরাহ, পাত্তা পেলেন না হার্দিক পান্ডিয়া !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.