আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ভক্তদের জন্য দুঃসংবাদ, দীর্ঘ বিরতিতে যাচ্ছেন রোহিত-বিরাট’রা !!

Published on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) জেতার পর টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। উভয় খেলোয়াড়ই দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে শিরোপা ম্যাচটিকে তাদের ক্যারিয়ারের শেষ টি-টোয়েন্টি ম্যাচ বলে বর্ণনা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ভক্তদের মনে প্রশ্ন থাকবে কবে মাঠে দেখা যাবে রোহিত-বিরাটকে (Rohit Sharma and Virat Kohli)। বিশ্বকাপের পর ভারতীয় দলের (Team India) সূচি। আইসিসি টুর্নামেন্টের পর জিম্বাবুয়ে সফরে ভারত। এখানে পাঁচ ম্যাচের সিরিজ খেলা হবে। এই সিরিজে ভারতীয় দলে নেই কোনো সিনিয়র খেলোয়াড়।

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন রোহিত (Rohit Sharma) ও বিরাট (Virat Kohli)। দুই গ্রেটের পক্ষেই এখানে খেলা অসম্ভব ছিল। যদিও, জিম্বাবুয়ের (Zimbabwe) পরে, ভারতীয় দল শ্রীলঙ্কা সফরে যাবে, তবে এই ব্লুজদের স্বাগতিক দলের সাথে ৩টি ওডিআই এবং যতগুলি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে। ওডিআই সিরিজের জন্য দাবি করা হচ্ছে বিসিসিআই সিনিয়র খেলোয়াড়দের এখানে সুযোগ দিতে পারে।

Rohit Sharma, Team India
Rohit Sharma

কারণ এই সিরিজটি ২০২৫ সালের চ্যাম্পিয়ন ট্রফির (ICC Champions Trophy) প্রস্তুতির জন্য গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে মাঠে ফিরতে পারেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি দুজনেই (Virat Kohli)। তবে শ্রীলঙ্কা সফরের দল এখনো ঘোষণা করা হয়নি। শ্রীলঙ্কার বিপক্ষে রোহিত শর্মা ও বিরাট কোহলি না ফিরলে বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজে ফেরার কথা নিশ্চিত।

উল্লেখ্য, বাংলাদেশ দল (Team Bangladesh) সেপ্টেম্বরে ভারতে আসবে ২ টেস্ট ও ৩টি ওয়ানডে খেলতে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নদের জন্য বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়া নির্ভর করবে তার সিনিয়র খেলোয়াড়দের ওপর। এই সিরিজের পর টিম ইন্ডিয়ার (Team India) শিডিউল খুব ব্যস্ত হতে চলেছে। এরপর নিউজিল্যান্ড সফরে যাবেন তিনি।

আরও পড়ুন। Rohit Sharma: বিশ্বকাপ জয়ের পর, T20 ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.