আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: প্রেম করতেন একজনের সঙ্গে, বিয়ে করলেন আরেকজনকে, বিরাট–রোহিত ছিলেন এই মহিলার প্রেমে ছিলেন বুঁদ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের ক্রিকেট জগতে বিতর্কের কোনো অভাব নেই, আর এরই মাঝে আরেকটি চমকপ্রদ তথ্য উঠে এসেছে। ঋতিকা সাজদে (Ritwika Sajdeh), বর্তমানে রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রী, কিন্তু একসময় বিরাট কোহলির (Virat Kohli) জীবনের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবে যুক্ত ছিলেন। শোনা যায়, রোহিতকে বিয়ে করার আগে এমনকী রোহিতের সঙ্গে আলাপের আগেই ঋতিকা ছিলেন বিরাট কোহলির স্পোর্টস ম্যানেজার (Sports Manager)।

WhatsApp Group Join Now

এই সম্পর্ককে ঘিরে নানা রকম জল্পনা তৈরি হয়েছিল, বিশেষ করে ঋতিকা ও বিরাটের ঘনিষ্ঠতা নিয়ে। কিছু প্রতিবেদন ও গুঞ্জন থেকে জানা যায়, বিরাট ও ঋতিকার মধ্যে একসময় গভীর সম্পর্ক ছিল। যদিও এই সম্পর্কের গভীরতা নিয়ে কেউ প্রকাশ্যে কিছু বলেননি। ক্রিকেট ভক্তদের মধ্যে এমন জল্পনা চলতেই থাকে যে, একসময় ঋতিকা ও বিরাটের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

তবে সময়ের সাথে সাথে, ঋতিকা এবং রোহিতের বন্ধুত্ব গড়ে ওঠে, যা পরে পরিণতি পায় বিবাহে। ২০১৫ সালে ঋতিকা ও রোহিতের বিবাহ অনুষ্ঠান হয়। রোহিত-ঋতিকা বর্তমানে সুখী দাম্পত্য জীবন যাপন করছেন।

বিরাট কোহলি(Virat Kohli) এখন অনুষ্কা শর্মার(Anushka Sharma) সঙ্গে বিবাহিত এবং তারা এক কন্যা সন্তানের পিতা-মাতা। ঋতিকা ও রোহিতের প্রেম কাহিনি এবং তাদের বিবাহ ঘিরে অনেক গল্প থাকলেও, বিরাটের সঙ্গে ঋতিকার পূর্ব সম্পর্ক এখনও ভক্তদের কাছে আলোচনার বিষয় হয়ে রয়ে গেছে।

এই ঘটনা নিঃসন্দেহে প্রমাণ করে যে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন, তাঁদের মাঠের পারফরম্যান্সের মতোই ভক্তদের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে।

About Author

Leave a Comment

2.