আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শীঘ্রই আসতে চলেছে রোহিত শর্মা ও বিরাট কোহলির বায়োপিক, অভিনয় করবেন এই ২ বিখ্যাত অভিনেতা !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) জুনে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়াকে বিশ্ব চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। অন্যদিকে ট্রফি জেতার পর এই দুই খেলোয়াড়ই টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তবে এই দুই খেলোয়াড়ই টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে খেলা চালিয়ে যাবেন। এই সময়ে এই দুই কিংবদন্তি ক্রিকেটারের বায়োপিক ছবি নিয়ে ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে খুব শিগগিরই দেখা যাবে এই দুই খেলোয়াড়ের বায়োপিক ছবিতে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের ওডিআই এবং টেস্ট ফরম্যাটে, অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) টিম ইন্ডিয়ার ব্যাটিংয়ের মেরুদণ্ড হিসাবে বিবেচনা করা হয়। এই দুই খেলোয়াড়কেই দীর্ঘ সময় ধরে ভারতীয় দলে অবদান রাখতে দেখা যায়। সম্প্রতি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ী এই দুই কিংবদন্তি খেলোয়াড়ের বায়োপিক ছবি নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। ভক্তরা এই দুজনের গল্প পর্দায় দেখতে চান, তাই মনে করা হচ্ছে শিগগিরই তাদের জীবনের ওপর ভিত্তি করে একটি ছবির ঘোষণা দেওয়া হতে পারে। এ দুজনের বায়োপিক ছবির ঘোষণা এখনো হয়নি।

Img 20240902 153957 74715448637403590496, Virat Kohli, শীঘ্রই আসতে চলেছে রোহিত শর্মা ও বিরাট কোহলির বায়োপিক, অভিনয় করবেন এই ২ বিখ্যাত অভিনেতা !!

বর্তমানে ভারতীয় দলের ক্রিকেট গ্রেট রোহিত শর্মা ও বিরাট কোহলির (Virat Kohli) বায়োপিক নিয়ে আলোচনা হচ্ছে। ভক্তরা আশা করছেন, শিগগিরই এই দুই ক্রিকেটারের জীবনভিত্তিক চলচ্চিত্র নির্মিত হতে পারে। এই সময়ে, ভক্তরা বলছেন যে এই খেলোয়াড়দের বায়োপিকে রণবীর সিং এবং রণবীর কাপুরের মতো অভিনেতাদের দেখা যেতে পারে।

ইতিমধ্যে, প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার যুবরাজ সিংয়ের একটি বায়োপিক ঘোষণা করা হয়েছে। এর আগে প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি, গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এবং মোহাম্মদ আজহারউদ্দিনের মতো ক্রিকেটারদের বায়োপিক তৈরি হয়েছে। এছাড়াও প্রবীণ মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন ভিত্তিক একটি ছবি খুব শীঘ্রই পর্দায় মুক্তি পাবে।

আরও পড়ুন। Virat Kohli: ৬,৬,৬,৬,৬,৬… কোহলির ব্যাট থেকে আসলো দ্বিতীয় ত্রিপিল সেঞ্চুরি, ঘরোয়া ক্রিকেটে করছেন তোলপাড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.