আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: “ক্যাচ মিস হলেই সূর্যকুমার যাদবের এটা শেষ…”, স্কাইকে নিয়ে অকপট রোহিত শর্মা, করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ জয়ী দলের ৪ মুম্বাইকর খেলোয়াড়কে মুম্বাইয়ের বিধান ভবনে সম্মানিত করা হয়েছে। এতে যুক্ত ছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ,সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), শিবম দুবে (Shivam Dube) এবং যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। বিধান ভবনের সেন্ট্রাল হলে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই প্রোগ্রামে টিম ইন্ডিয়ার এই চার খেলোয়াড় তাদের চিন্তাভাবনা এবং অনুভূতি প্রকাশ করেছেন। এই সময়, অধিনায়ক রোহিত বাউন্ডারিতে সূর্যকুমারের ডেভিড মিলারের (David Miller) ক্যাচের প্রতিক্রিয়া জানিয়েছেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওভারে সূর্যের (Suryakumar Yadav) ক্যাচ নিয়ে এখনও আলোচনা চলছে সর্বত্র।ডেভিড মিলারের (David Miller) ক্যাচ নিয়ে ভারতের জয় নিশ্চিত করেন তিনি।বিধান ভবনে বক্তৃতার সময় সূর্যকুমার যাদবের ক্যাচ নিয়ে বড় বক্তব্য দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)।তিনি বলেছিলেন যে তিনি যদি ক্যাচটি ফেলে দিতেন তবে তারা তাকে টিম ইন্ডিয়া থেকে বাদ দিত।

Suryakumar Yadav: Suryakumar Yadav
Suryakumar Yadav

মারাঠিতে কথা বলতে গিয়ে রোহিত শর্মা বলেন- সূর্যকুমার যাদব বলেছেন বল হাতে ছিল, এটা ভালো না হলে সূর্যকে আউট করতাম এর পর সেখানে উপস্থিত সবাই হাসতে থাকে। জানিয়ে রাখি রোহিত মজা করে একথা বলেছেন। কিন্তু সূর্যের ক্যাচের গুরুত্ব ছিল অনেক বেশি।

উল্লেখ্য, ফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়ার শেষ ওভারে ১৬ রান দরকার ছিল।সেই সময় অধিনায়ক রোহিত শর্মা বল তুলে দেন সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে।ওভারের প্রথম বলেই লং অফের দিকে বড় শট খেলেন ক্রিজে দাঁড়িয়ে থাকা আফ্রিকান ব্যাটসম্যান।

বলটি এতটাই বায়বীয় ছিল যে মনে হচ্ছিল এই শট সোজা বাউন্ডারি পেরিয়ে যাবে।কিন্তু সেই শটের মধ্যেই আসেন সূর্যকুমার যাদব। তিনি প্রথমে বলটিকে মাঠের ভিতরে ঠেলে দেন এবং তারপর বাতাসে ধরেন।এই ক্যাচটি ছিল তার ক্যারিয়ারের সেরা ক্যাচ। শুধু তাই নয়, তিনি শুধু ক্যাচই নেননি, ম্যাচও জিতেছেন।

আরও পড়ুন। Suryakumar Yadav: সেমিফাইনাল ম্যাচের আগে সূর্যকুমার যাদবের জন্য বড় ধাক্কা, এই তারকা খেলোয়াড়ের কাছে খোয়াতে হলো শীর্ষস্থান !!
About Author

Leave a Comment

2.