আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: এই দুই অভিজ্ঞ খেলোয়াড়ের সাথে অন্যায় করলেন রোহিত, দরকার মেটার পরেই দেখিয়েছেন দল থেকে বাইরের রাস্তা !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে রোহিত (Rohit Sharma) ও গম্ভীরের (Gautam Gambhir) প্রতিনিধিত্বে অনেক তরুণ খেলোয়াড়দের ভারতীয় দলে (Team India) সুযোগ দেওয়া হচ্ছে। IPL ২০২৩ থেকে অনেক নতুন খেলোয়াড় ভারতীয় দলের হয়ে আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এমন কিছু খেলোয়াড় আছে যাদের ভালো পারফর্ম করার পরও সুযোগ দেওয়া হচ্ছে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সেরকমই ২ জন খেলোয়াড় রয়েছেন, যারা ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন। কিন্তু প্লেয়িং ইলেভেনে সুযোগ তৈরি করতে পারছেন না। আসলে তারা হলেন টিম ইন্ডিয়ার (Team India) উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal)। যাদেরকে রোহিত শর্মা IPL ২০২৪-এর পরে এখনও পর্যন্ত ভারতের প্লেয়িং ইলেভেনে সুযোগ দেননি।

২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত মূল ভারতীয় দলে (Team India) অন্তর্ভুক্ত করা হয়েছিল সঞ্জু (Sanju Samson) এবং চাহালকে (Yuzvendra Chahal)। কিন্তু উভয় খেলোয়াড়কে কোনো ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়নি। যেখানে হিটম্যান চাইলে তিনি ছোট দলের বিপক্ষে প্লেয়িং ইলেভেনে সঞ্জু ও চাহালকে সুযোগ দিতে পারতেন।

Yuzvendra Chahal And Sanju Samson, Team India
Yuzvendra Chahal And Sanju Samson

সঞ্জু এবং চাহাল IPL ২০২৪-এ রাজস্থান রয়্যালসের হয়ে অসাধারণ পারফর্ম করেছেন। সঞ্জু ব্যাটিং বিভাগকে শক্তিশালী করেছেন এবং চাহাল স্পিন বোলিং বিভাগে দুর্দান্ত পারফর্ম করেছেন। সঞ্জু ১৫ ম্যাচে ৪৮.২৭ গড়ে ৫৩১ রান করেছিলেন। এই সময়ে তিনি ৫টি হাফ সেঞ্চুরিও করেন। অন্যদিকে চাহাল ১৫ ম্যাচে ১৮টি উইকেট নিয়েছেন।

T20 বিশ্বকাপ ২০২৪-এর মূল ভারতীয় দলে (Team India) অন্তর্ভুক্ত হওয়ার পরেও, চাহাল শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা ৩ ম্যাচের T20 সিরিজে সুযোগ পাননি। তাদের কেবল উপেক্ষা করা হয়েছিল। চাহাল বর্তমানে ইংল্যান্ডে আয়োজিত ঘরোয়া টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। অন্যদিকে সঞ্জুকে শ্রীলঙ্কা সফরে সুযোগ দেওয়া হলেও ফ্লপ হয়েছেন তিনি।

আরও পড়ুন। Team India: টানা তৃতীয় বারের জন্য WTC ফাইনাল খেলবে টিম ইন্ডিয়া, এই সমীকরণে করবে কিস্তিমাত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.