আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: বিশ্বকাপে জেতার পর হার্দিককে বিশেষ উপহার দিলেন ক্যাপ্টেন রোহিত, ভিডিও হলো ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শিরোপা জেতার পর, অধিনায়ক রোহিত শর্মা ক্রিকেট বিশ্বে আলোচনায় রয়েছেন। ২০০৭ সালের পর তার অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দ্বিতীয়বার টি-টোয়েন্টি ফর্ম্যাটে শিরোপা জিতেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার পর খুশি হওয়ার সুযোগ পেলেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। যার পর সবাই হিটম্যানের ভক্ত হয়ে গেছে। দারুণ সরলতার সঙ্গে চ্যাম্পিয়ন হওয়ার যাত্রা পাড়ি দেন তিনি। এই সময়ের মধ্যে তিনি হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) যে উপহার দিয়েছেন তা জানার পরে, আপনি রোহিত এবং হার্দিকের মধ্যে ফাটল ভুলে যাবেন। কিন্তু, রোহিতের উদারতা হার্দিকের ভক্তদের খুব খুশি করবে।

হার্দিকের (Hardik Pandya) প্রতি উদারতা দেখিয়েছেন রোহিত শর্মা। রোহিত শর্মা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতার পরে খেলোয়াড়দের প্রশংসা করতে কোনও কসরত রাখেননি। তিনি প্রতিটি প্ল্যাটফর্মে সর্বান্তকরণে চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের প্রশংসা করেছেন। তিনি শুধু তার অধিনায়কত্ব নয়, তার উদারতা দিয়েও ভক্তদের মন জয় করেছেন।

Hardik Pandya, Rohit Sharma,
Hardik Pandya And Rohit Sharma

ক্রীড়া সাংবাদিক সুবিমল কুমার তার ইউটিউবে একটি বড় প্রকাশ করেছেন এবং বলেছেন যে, “রোহিত শর্মা মুম্বাই বিমানবন্দর থেকে ট্রফি নিয়ে হার্দিক পান্ডিয়াকে এগিয়ে যেতে বাধ্য করেছিলেন।” হার্দিকের গালে চুমু খেয়েছিলেন রোহিত। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর হার্দিক পান্ডিয়াকে অনেক গালি দিয়েছিলেন রোহিত ভক্তরা।

ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়া কুকুরের সঙ্গে তাকে তুলনা করা হয়। শুধু তাই নয়, রোহিত…রোহিতের স্লোগানে ট্রোলডও হয়েছেন তিনি। তবে, রোহিত শর্মা বলেছেন যে হার্দিক পান্ডিয়ার সাথে তার কোনও শত্রুতা নেই। ফাইনাল ওভারে টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করার পরে, পান্ডিয়া একটি সাক্ষাত্কার দিচ্ছিলেন যখন রোহিত গর্জে উঠলেন এবং ক্যামেরায় হার্দিককে গালে চুম্বন করলেন।

তার এই ভিডিওটি তাদের জন্য যথেষ্ট যারা সম্পর্কের ফাটলটি দেখিয়েছেন যে দুই ভারতীয় খেলোয়াড়ের মধ্যে কোনও ফাটল নেই। ফাইনাল ম্যাচে জিততে টিম ইন্ডিয়ার দরকার ছিল ৬ বলে ১৬ রান। পান্ডিয়ার ওপর আস্থা দেখিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। নিজের দায়িত্বটা খুব ভালো করে বুঝে ভারতকে ৭ রানে ম্যাচ জেতালেন হার্দিক। যার জন্য পান্ডিয়া তার অধিনায়কের প্রশংসা করেছিলেন।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক নয়, T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক হবেন রোহিত শর্মার এই প্রিয় বন্ধু !!
About Author

Leave a Comment

2.