আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: ২০২৭ বিশ্বকাপ জিততে মোক্ষম চাল চাললেন রোহিত শর্মা, এমএস ধোনিকে দিলেন এই গুরুদায়িত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

MS Dhoni: গতবছর, আহমেদাবাদে অস্ট্রেলিয়ার কাছে ওডিআই বিশ্বকাপ ফাইনালে হেরে যায় টিম ইন্ডিয়া। তবে সেখানেই শেষ নয়, ২০১৯ সালের ওডিআই বিশ্বকাপেও অনবদ্য পারফর্ম করেছিল ভারত। কিন্তু সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে যায় বিরাট কোহলির (Virat Kohli) দল। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার এক পুরানো ভিডিয়ো ভাইরাল হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ভিডিওতে রোহিতকে (Rohit Sharma) বলতে শোনা গিয়েছে, তিনি ক্যাপ্টেন হলে ধোনিকে (MS Dhoni) কত নম্বরে ব্যাটিংয়ে নামাতেন। উনিশের ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে কিউয়িদের কাছে ১৮ রানে হেরে স্বপ্নভঙ্গ হয় ভারতের। এই ম্যাচে ৭ নম্বরে নেমে, ৭২ বলে ৫০ রান করেন ধোনি (MS Dhoni)। তাঁকে রান আউট করেন মার্টিন গাপ্টিল (Martin Guptill)।

২৪০ রানের টার্গেট তাড়া করতে নেমে তাসের ঘরের মতো ভারতের টপ অর্ডার ভেঙে পড়ে। মাত্র ১ রান করে আউট হন বিরাট ও রোহিত। ঋষভ পন্থ (Rishabh Pant) ও হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ৩২ রান করেন। রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও ধোনির (MS Dhoni) ৭৭ রানের পার্টনারশিপও ভারতের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

২০১৯ সালে ফিরে গেলে রোহিত শর্মাকে একটি পুরনো ভিডিয়োতে বলতে শোনা যায়, “আমি ব্যক্তিগত ভাবে সব সময় মনে করি দলের জন্য ধোনির ৪ নম্বরে ব্যাট করা প্রয়োজন। তবে পুরো বিষয়টা সম্পূর্ণ নির্ভর করে ক্যাপ্টেন ও কোচ ঠিক কী ভাবছে তার উপর। তবে ব্যক্তিগত কথা যদি বলতে বলেন, তা হলে বলব আমি ধোনিকে ৪ নম্বরে ব্যাটিংয়ে দেখলে খুশি হতাম।”

আরও পড়ুন। MS Dhoni: নিজের প্রিয় বন্ধুকে দলে জায়গা দেওয়ার জন্য ক্যাপ্টেন্সি ছাড়ার হুমকি দিয়েছিলেন ধোনি, প্রকাশ্যে এলো বড় খবর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.