আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদের বিরুদ্ধে টেস্ট সিরিজে এই ৩ খেলোয়াড়কে সুযোগ দেবেন না রোহিত-গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs BAN: ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ভারতীয় দলের আসন্ন সিরিজ বাংলাদেশের বিরুদ্ধে খেলার জন্য। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই সিরিজের প্রথম ম্যাচটি চেন্নাইয়ের চেপাউক মাঠে খেলা হবে। এমন পরিস্থিতিতে সিরিজের প্রথম টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছেন নির্বাচকরা। এখন চেন্নাইয়ে অনুষ্ঠিতব্য প্রথম ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের সম্ভাবনা প্রকাশ করছেন ভক্তরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নির্বাচকরা ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) সিরিজের প্রথম টেস্ট ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান এবং শক্তিশালী উইকেটকিপার ব্যাটসম্যান ধ্রুব জুরেল এবং অক্ষর প্যাটেলের মতো খেলোয়াড়দের প্রথম টেস্ট ম্যাচের বাইরে থাকতে হবে।

ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পরেও তরুণ ব্যাটসম্যান সরফরাজ খানকে দলীপ ট্রফি ২০২৪-এর দ্বিতীয় পর্বে খেলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে, ভক্তরা বলছেন যে প্রথম ম্যাচে তিনি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন এই ইঙ্গিত।

Ind Vs Ban
Ind Vs Ban

এটা প্রায় নিশ্চিত যে অভিজ্ঞ বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ এবং আর অশ্বিন ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে খেলবেন (IND vs BAN)।

উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত এবং কেএল রাহুল দুজনেই দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন, মহম্মদ সিরাজ দলে দ্বিতীয় ফাস্ট বোলার হিসেবে সুযোগ পেতে পারেন এবং দলে যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিলের নির্বাচন নিশ্চিত বলে মনে করা হচ্ছে। থাকতো। ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচের বাইরে থাকবেন কুলদীপ যাদব, তাঁর জায়গা নেবেন এই খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.