আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই ২ খেলোয়াড়ের কর্মকাণ্ডে ক্ষুব্ধ রোহিত-গম্ভীর, নিউজিল্যান্ড সিরিজ থেকে গেলেন ছিটকে !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ৩ ম্যাচের টেস্ট সিরিজ ১৬ অক্টোবর থেকে শুরু হবে। শুক্রবার বিসিসিআই এই হোম সিরিজের জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। নির্বাচকরা টিম ইন্ডিয়া থেকে শুধুমাত্র যশ দয়ালকে বাদ দিয়েছেন। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলা নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন বাকি খেলোয়াড়রা। কিন্তু এরই মধ্যে ভারতীয় প্লেয়িং ইলেভেনের ব্যাপারে একটি বড় আপডেট এসেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ভারত কোনো পরিবর্তন ছাড়াই দুটি ম্যাচ খেলেছে। এমন পরিস্থিতিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একই ধারা অব্যাহত রাখতে পারেন অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ গৌতম গম্ভীর। কেএল রাহুলের জায়গায় সরফরাজ খানকে খেলার কথা থাকলেও বর্তমান পরিস্থিতি বিবেচনায় এই পরিবর্তনের সুযোগ খুবই কম। এ ছাড়া তৃতীয় স্পিনার হিসেবে অক্ষর প্যাটেল বা কুলদীপ যাদবের সুযোগ পাওয়া সম্ভব বলে মনে হচ্ছে না।

এটি উল্লেখযোগ্য যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর, ভারতকে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফর করতে হবে। ঘরের মাঠে গত দুই সিরিজে পরপর ক্যাঙ্গারুদের হারিয়েছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে এবার হ্যাটট্রিক পূর্ণ করতে চান তিনি। এই কারণেই অধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্ট একটি কোর প্লেয়িং ইলেভেন প্রস্তুত করতে চায়। একজন খেলোয়াড় ইনজুরিতে না পড়লে তাকে প্রতিস্থাপন করা খুবই কঠিন।

Img 20241014 161348 56636077457876634479, , এই ২ খেলোয়াড়ের কর্মকাণ্ডে ক্ষুব্ধ রোহিত-গম্ভীর, নিউজিল্যান্ড সিরিজ থেকে গেলেন ছিটকে !!

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ (সহ-অধিনায়ক), মহম্মদ সিরাজ, আকাশদীপ।

IND vs NZ: ভারতের পূর্ণ স্কোয়াড –

রোহিত শর্মা (অধিনায়ক), জাসপ্রিত বুমরাহ (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশদীপ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.