আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Asia Cup 2023: ম্যাচ শেষে রোহিত শর্মার সঙ্গে খুনসুটিতে মাতলেন বিরাট কোহলি, ভিডিও ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হয়েছে এশিয়া মহাদেশের মোট ৬ টি দল নিয়ে ২০২৩ সালের এশিয়া কাপ (Asia Cup 2023)। যেখানে অংশগ্রহণ করেছিল ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল এবং বাংলাদেশ। যেখানে ইতিমধ্যেই ফাইনালে টিকিট নিশ্চিত করেছে ভারতীয় এবং শ্রীলঙ্কান ক্রিকেট দল। পাশাপাশি, ১৭ সেপ্টেম্বর ২০২৩ এশিয়া (Asia Cup 2023) কাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে।

Indian Cricket Team, Asia Cup 2023
Indian Cricket Team

গতকাল শেষ হলো ২০২৩ এশিয়া কাপের মেগা ফাইনালের মঞ্চ। যেখানে একে অপরের মুখোমুখি হয়েছিল ভারত এবং শ্রীলঙ্কা। গতকালকের ম্যাচে শ্রীলঙ্কা দল টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। যেখানে প্রথমে ব্যাটিং করতে এসে শ্রীলঙ্কা দল মাত্র ৫০ রানে নিজেদের সবকটি উইকেট হারিয়ে বসেন। ওই নাম তারা করতে নেমে ভারতীয় দল মাত্র ৬.১ ওভারে ৫১ রান সহজভাবেই তুলে দেয়। আর ২০২৩ এশিয়া কাপের শিরোপা নিজেদের নামে করেন ভারতীয় ক্রিকেট দল।

এশিয়া কাপ ২০২৩ শিরোপা জয় লাভ করার পর বিরাট রোহিতরা তো খুবই খুশি কিন্তু আরো একটি কারণে তাদেরকে খিলখিল করে হাসতে দেখা গিয়েছে গতকাল। আসুন সেটাই আজ আপনাদের মাধ্যমে তুলে ধরি। আসলে সুপার ফোরের অন্তিম ম্যাচ তথা ভারত বনাম বাংলাদেশের ম্যাচের দিন, ম্যাচ শুরুর আগে কলম্বোতে সুপার সপার ধাক্কা মারছিল বিরাটকে, যেটা আমরা একটি ভিডিওতে দেখেছি।

সেখানে দেখা যাচ্ছে, বাউন্ডারির কাছে বিরাট দাঁড়িয়ে কথা বলছেন, এমন সময় একটি সুপার সপার এগিয়ে আসে তাঁর দিকে। চমকে উঠে এক লাফে সরে যান বিরাট। তাঁর লাফ দেখে মনে হয় কোনও গাড়ি এসে ধাক্কা মারছিল তাঁকে। রোহিত-বিরাটরা ওখানে যে লোকটির সাথে কথা বলছিলেন সেই লোকটি ওই সুপারসফার চালাচ্ছিলেন। তাই ওই লোকটিকে বিরাট দেখাচ্ছিলেন যে আগের দিন আমি এইভাবে উল্টে যাচ্ছিলাম এবং এই নিয়েই মজা করতে থাকেন রোহিত-বিরাটরা।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.